পিনাকল চার্টার্ড স্কুলে গণিত অলিম্পিয়াড

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৮:০৯ পূর্বাহ্ণ
8

নগরীর নাসিরাবাদ হাউজিংয়ের পিনাকল চার্টার্ড স্কুল অ্যান্ড কলেজে গণিত অলিম্পিয়াড সম্প্রতি সম্পন্ন হয়েছে। সহকারী শিক্ষিকা জেসমিন আরা বৃষ্টির উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আরিফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, গণিত অলিম্পিয়াডের আহ্বায়ক সিমা মুশ্‌তারী। বক্তব্য রাখেন, কো-অর্ডিনেটর মাহবুবুর রহমান হাসান ও ইসিএ প্রধান শিমুল বড়ুয়া। প্রধান অতিথি বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার চেয়ে নৈতিক শিক্ষাই বেশি গুরুত্বপূর্ণ। তিনি শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান জানান।
৩টি বিভাগে বিভক্ত হয়ে গণিত অলিম্পিয়াড সম্পন্ন হয়েছে। ক বিভাগ (১ম ও ২য় শ্রেণি) থেকে ১ম হয়েছে ১ম শ্রেণির ছাত্র সাফিয়ান জাওয়াদ সাবাব, ২য় স্থান অর্জন করেছে ১ম শ্রেণির ছাত্র আজওয়াদ আহমেদ চৌধুরী ও ৩য় স্থান অর্জন করেছে ১ম শ্রেণির ছাত্র আহনাফ সাদমান। খ বিভাগ (৩য় ও ৪র্থ শ্রেণি) থেকে ১ম হয়েছে ৩য় শ্রেণির ছাত্র শোয়েব আলম সাজিদ, ২য় স্থান অর্জন করেছে ৪র্থ শ্রেণির ছাত্র ইমতিয়াজ হোসেন ও ৩য় স্থান অর্জন করেছে ৩য় শ্রেণির ছাত্র আবিদ আহমেদ চৌধুরী। গ বিভাগ (৬ষ্ঠ ও ৭ম শ্রেণি) থেকে ১ম হয়েছে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র মিশকাত বিন আজম, ২য় হয়েছে ষষ্ঠ শ্রেণির ছাত্র ফারহান ইসলাম ও ৩য় হয়েছে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী তাসনুভা বিস্‌মি।
উপস্থিত ছিলেন, শিক্ষক শারমিন আলম টিনা, রোজিনা আফরোজ, মুনমুন মল্লিক, আইরিন সুলতানা, খালেদ মাশরুর, উম্মে হাফসা, সায়মা আফরিন, নাদিয়া সুলতানা, শওকত উন নাহার শেলী, শাহীন আলম, আবু বক্কর, সুরাইয়া আক্তার, সুলতানা নার্গিস, শ্যামল পালিত, রাহিমা বেগম, মণিকা তালুকদার, রবিউল ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x