পাহাড়তলীতে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

সোমবার , ২০ আগস্ট, ২০১৮ at ৭:১০ পূর্বাহ্ণ
44

চট্টগ্রামের পাহাড়তলীতে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৫৮তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল রোববার ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুস সালাম ও পরিচালক আলহাজ্ব আহামেদুল হক। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক আলহাজ্ব সেলিম রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের পরিচালক আলহাজ্ব মাস্টার আবুল কাশেম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আলহাজ্ব নেছার উদ্দীন আহমদ মঞ্জু, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোর্শেদ আক্তার চৌধুরী, পাহাড়তলী লৌহজাতীয় ব্যবসায়ী কল্যাণ সমিতির ভাইস প্রেসিডেন্ট সাইফুল হুদা জাহাঙ্গীর, সেক্রেটারি মো. মাহাবুবুল আলম এবং ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মাহমুদুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনাল হেড মোহাম্মদ আজম। অনুষ্ঠান পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ এবং ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। ব্যাংকের মুরাদপুর শাখার ভাইস প্রেসিডেন্ট হাফেজ মুহাম্মদ ছালামত উল্লাহ্‌ অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। শাখা ব্যবস্থাপক ও ভাইস প্রেসিডেন্ট মো. নাহিদ হোসেন উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান ব্রত নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আলআরাফাহ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্‌সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। প্রেস বিজ্ঞপ্তি।

x