পাঠানটুলীতে চিহ্নিত সন্ত্রাসী গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন

বুধবার , ৯ অক্টোবর, ২০১৯ at ১০:৩২ পূর্বাহ্ণ
14

নগরীর পাঠানটুলী এলাকায় বাসা-বাড়ির সামনে প্রকাশ্যে মাদক বিক্রির পাশাপাশি এলাকায় সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগে রাকিব নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এলাকাবাসীর অভিযোগের পরিপ্র্রেক্ষিতে গতকাল মঙ্গলবার পাঠানটুলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ।
ডবলমুরিং থানার ওসি সন্দ্বীপ কুমার দাস দৈনিক আজাদীকে বলেন, রাকিবের বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের অভিযোগ রয়েছে। তার নামে থানায় কয়েকটি মামলা রয়েছে। কয়েকদিন আগে এলাকাবাসী তার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করে।
সৌমেন্দ্র বড়ুয়া নামে স্থানীয় একজন আজাদীকে বলেন, রাকিবসহ আরও কয়েকজন মিলে এলাকায় অলিগলিতে প্রকাশ্যে ইয়াবা বিক্রির পাশাপাশি যেখানে সেখানে আড্ডা দেয়। রাস্তায় দাঁড়িয়ে প্রকাশ্যে ধূমপান করাসহ তারা নানা বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। তাদের কারণে এখানকার শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের জীবন যাপন বাধাগ্রস্ত হচ্ছে। তা নিয়ে স্থানীয় কিছু ছেলে প্রতিবাদ জানালে রাকিব দলবল নিয়ে তাদের মারধর করে। পরে ওই ঘটনায় মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় একটি ডায়েরি করা হয়।

x