পাঁচলাইশে রিও ক্যাফে ও টুইংগেল আইসক্রিম শপ উদ্বোধন

বৃহস্পতিবার , ১৪ ফেব্রুয়ারি, ২০১৯ at ৬:২৯ পূর্বাহ্ণ
54

ওয়েল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল ফুডের বিশ্ববিখ্যাত ব্রাজিলিয়ান কফি শপ রিও ক্যাফে ও ইটালিয়ান টুইংগেল আইসক্রিম শপ নগরীর ২৬নং পাঁচলাইশ (থানার পশ্চিম পাশে) এলাকায় গতকাল বুধবার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক।
এসময় তিনি বলেন, দেশের উন্নয়ন, অগ্রগতির সাথে সাথে মানুষের জীবন যাত্রার মান বেড়েছে। পরিবর্তন এসেছে রুচি, খাদ্যাভ্যাসেও, বেড়েছে স্বাস্থ্য সচেতনতা।
চট্টগ্রাম বিশ্বের অন্যতম নান্দনিক পর্যটন নগরী। পর্যটনশিল্পের উন্নয়নের মাধ্যমে স্পেশাল ইকোনমিক জোন গড়ে উঠতে যাচ্ছে চট্টগ্রামে। আগামী দিনে বিপুলসংখ্যক বিদেশি নাগরিক এখানে আসবেন। তাদের চাহিদাপূরণে আন্তর্জাতিক চেইন কফিশপ রিও ক্যাফে ও টুইংগেল আইসক্রিম ভূমিকা রাখবে। চট্টগ্রামবাসীকে স্বাস্থ্যকর পানীয় হিসেবে আসল কফির স্বাদ উপভোগের সুযোগ এনে দেবে রিও ক্যাফে ও টুইংগেল আইসক্রিম।
তিনি আরো বলেন, খাদ্যের আন্তর্জাতিক গুণমান ও রুচির কারণে দেশের অভিজাত শ্রেণীর মানুষের কাছে ওয়েল ফুড অনেক আগেই শীর্ষ জায়গা করে নিয়েছে। আন্তর্জাতিক বাজারেও পিছিয়ে নেই কোন দিক থেকে। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু, ওয়েল ফুড পরিচালক মোহাম্মদ সুজা চৌধুরী, আনোয়ারুল কিবরিয়া, হাসান একরামউল্লা চৌধূরী জাবেদ, ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, বেঙ্গল গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইফতেখার মালেক, দোকানের স্বত্বাধিকারী মোহাম্মদ আবু সাঈদ সেলিম এবং ওয়েল ফুডের কর্মকর্তাগণ। প্রেস বিজ্ঞপ্তি।

x