পরীক্ষাতেও পাস পূজা ও দীঘি

মঙ্গলবার , ৭ মে, ২০১৯ at ৬:০৭ পূর্বাহ্ণ
293

পূজা ও দীঘি‘পোড়ামন-২, ‘নূরজাহান’ কিংবা ‘দহন’- সবকটিতেই দর্শকের মনে সফলভাবে পাস করেছেন চিত্রনায়িকা পূজা চেরী। এবার পরীক্ষার খাতায়ও একই সফলতা মিলল।
সদ্য ঘোষিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফল তালিকায় বেশ ভালোভাবে পাস নম্বর পেয়েছেন এই তারকা। পেয়েছেন জিপিএ ৪.৩৩। অন্যদিকে বিজ্ঞাপনচিত্রে ছোট্ট ‘আদুরে মেয়ে’ হিসেবে সবার নজরকাড়া দীঘিও এবার এসএসসি পাস করেছেন। তিনি জিপিএ ৩.৬১ পেয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন তার বাবা অভিনেতা সুব্রত বড়ুয়া।
তিনি জানান, দীঘি স্ট্যামফোর্ড স্কুল ও কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছিলো। জানালেন, কলেজে ভর্তির বিষয়ে এখন প্রস্তুতি নিচ্ছেন দীঘি। এদিকে পূজা পাসের বিষয়ে বলেন, ভেবেছিলাম এ প্লাস পাব। কিন্তু তা হলো না। তাতে কী! আমি কিন্তু খুশি। কারণ চলচ্চিত্র ও নানা কাজে ব্যস্ততার পরেও পরীক্ষায় অংশ নিতে পেরেছি। এবং স্কুল জীবনের গণ্ডিটা বেশ ভালোভাবেই পার করতে পেরেছি। পূজা বাণিজ্য বিভাগের ছাত্রী। রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেন । ভর্তি বিষয়ে পূজা বলেন, মাত্রই তো রেজাল্ট পেলাম। এখনও সেই আনন্দে আছি। আমাদের স্কুল থেকে জানাবে কোথায় ভর্তি হলে ভালো হয়। সে অনুযায়ী কাজ করব। এদিকে নিজের এই সাফল্যে মা ঝর্ণা রায়েরও অবদানের কথা তুলে ধরলেন পূজা। কারণ কাজের শিডিউল ও পড়াশোনার পুরো বিষয়টি আরও সহজ করে দিয়েছেন তার মা। সব সময় মেয়ের পাশে থেকেছেন তিনি।

x