পতেঙ্গায় অবৈধ স্থাপনা উচ্ছেদে গিয়ে হামলার শিকার কাউন্সিলর (ভিডিও সহ)

আজাদী অনলাইন

বৃহস্পতিবার , ১৮ জুলাই, ২০১৯ at ৪:৩৩ অপরাহ্ণ
2313

উত্তর পতেঙ্গার পূর্ব হোসেন আহম্মদ পাড়ার বার্মা কলোনি সংলগ্ন খাল পাড় সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ১১টার দিকে কাউন্সিলর ও চসিকের প্রকৌশলীদের ওপর এ হামলার ঘটনা ঘটে। হামলার শিকার কাউন্সিলর জয়নাল আবেদীন দৈনিক আজাদীকে বলেন, পতেঙ্গার খাল পাড়ে দীর্ঘদিন ধরে স্থানীয় ভূমিদস্যুদের সহায়তায় কিছু বহিরাগত চসিকের নালা ও সড়ক দখল করে শতাধিক বসতি ও দোকানপাট গড়ে তুলেছে। যার কারণে সড়কটি সংকুচিত হয়ে দীর্ঘ যানজট ও বর্ষায় জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে।

তিনি বলেন, এক মাস আগে তাদেরকে চসিকের জায়গা থেকে ছেড়ে দিতে মৌখিকভাবে বলা হয় এবং এক সপ্তাহ আগে উকিল নোটিস দেওয়া হয়। কিন্তু তারপরও তারা সেখান থেকে সরছেনা। তাই বৃহস্পতিবার উচ্ছেদে গেলে অবৈধ বসবাসকারীরা আমাদের ওপর ইট পাথর নিক্ষেপ করে এবং উচ্ছেদের জন্য নেওয়া স্কেভেটর ভাঙচুর করে।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর শাহানুর বেগম। তিনি বলেন, বাধার মুখে আমাদের উচ্ছেদ অভিযান স্থগিত করা হয়েছে। দুয়েকদিনের মধ্যে আবার অভিযান চালানো হবে।

এ ব্যাপারে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, উচ্ছেদের ব্যাপারে আমরা কিছুই জানিনা। তবে আমাদের সহযোগিতা চাওয়া হলে অবশ্যই সাহায্য করা হবে।

ভিডিও দেখার জন্য ক্লিক করুন: https://www.facebook.com/DainikAzadi/videos/2403432796577282/

x