নৌকার সমর্থনে টেকনাফ যুবলীগ-ছাত্রলীগের বিশাল মিছিল

টেকনাফ প্রতিনিধি

বৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর, ২০১৮ at ৮:৫৭ অপরাহ্ণ
87
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনে নৌকা প্রতীকের প্রার্থী শাহিন আক্তারকে জয়যুক্ত করতে বিশাল মিছিল ও পথসভা আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।
টেকনাফ উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আলম চেয়ারম্যান ও নুর হোসেন চেয়ারম্যানের নেতৃত্বে টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়ন যুবলীগ এবং ছাত্রলীগের মিছিলটি বিকাল ৩টায় পৌরসভার টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ হতে শুরু হয়। এরপর পৌর এলাকার প্রধান প্রধান তথা উপজেলা শহীদ মিনার-ইসলামাবাদ-ঝর্ণা চত্তর-শাপনা চত্বর পর্যন্ত এসে পথসভা অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সভাপতি সাবেক চেয়ারম্যান নুরুল আলম, সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সোলতান মাহমুদ ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মুন্না প্রমুখ।
বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কার সমর্থনে টেকনাফ আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ যৌথভাবে দিন-রাত মাঠে ময়দানে নির্লসভাবে প্রচারণা, পথসভা, মতবিনিময়, উঠান বৈঠক,কর্মীসভা ইত্যাদি প্রচারণামূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন এবং চালিয়ে যাবেন।
তারা প্রত্যেকটি ভোট কেন্দ্র স্ব-স্ব ওয়ার্ডের যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের পাহারা দেয়ার নির্দেশ দেন যাতে জামাত-বিএনপি’র ষড়যন্ত্র নাশকতার বিরুদ্ধে সোচ্চার থাকতে পারে।
বর্ণাঢ্য র‌্যালি শুরু হওয়ার আগে টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড হতে বিশালাকার খন্ড খন্ড মিছিল সহকারে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা যুবলীগ কার্যালয়ে জড়ো হতে থাকে।
x