নির্বাচনে সার্বিক নিরাপত্তায় সচেষ্ট থাকবে আনসার ভিডিপি সদস্যরা

সিভাসুতে মহাপরিচালক কায়কোবাদ

বৃহস্পতিবার , ৬ ডিসেম্বর, ২০১৮ at ৫:৩৩ পূর্বাহ্ণ
30

আনসার-ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষা ও সার্বিক নিরাপত্তায় আনসার ও ভিডিপির সদস্যরা সচেষ্ট থাকবে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সর্বত্র আইন-শৃঙ্খলা রক্ষায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গতকাল বুধবার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) মিলনায়তনে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন। তিনি দেশের আর্থসামাজিক উন্নয়ন ও নিরাপত্তামূলক সরকারি-বেসরকারি কর্মকাণ্ডে আনসার ও ভিডিপি সদস্যারা অংশগ্রহণ করে ভূমিকা রাখছে বলেও মন্তব্য করেন। আনসার-ভিডিপি চট্টগ্রাম রেঞ্জাধীন সকল জেলা, উপজেলার কর্মকর্তা, কর্মচারী ও সদস্যদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিচালক মো. সামছুল আলম সভায় রেঞ্জের বিভিন্ন কর্মকাণ্ডের ওপর প্রতিবেদন পেশ করেন। দিনের কর্মসূচিতে মহাপরিচালক কায়কোবাদ ফয়সলেস্থ অফিসার্স মেস মিলনায়তনে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথেও মতবিনিময় করেন।
এছাড়াও মতবিনিময়ে আনসার-ভিডিপির উপ-মহাপরিচালক (প্রশাসন) কর্নেল মো. কামাল মামুন, আনসার ও ভিডিপির উপ-পরিচালক (সম্বনয়) শামীম আহমেদ, চট্টগ্রাম রেঞ্জাধীন সকল জেলা কমান্ড্যান্ট, ব্যাটালিয়ন অধিনায়ক, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা এবং উপজেলা প্রশিক্ষকগণ, রেঞ্জাধীন সকল পদবীর ব্যাটালিয়ন আনসার, অঙ্গীভূত আনসার, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার এবং ভিডিপি সদস্যরা উপস্থিত ছিলেন। সভা শেষে তিনি চট্টগ্রাম রেঞ্জ সদর দপ্তর পরিদর্শন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

x