নারীসহ ঢাকার দুই মাদক কারবারি কার ও ইয়াবাসহ কক্সবাজারে আটক 

কক্সবাজার প্রতিনিধি

বুধবার , ৩০ জানুয়ারি, ২০১৯ at ৯:২৪ অপরাহ্ণ
116
টেকনাফ থেকে প্রাইভেট কারযোগে ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে ধরা পড়েছে নারীসহ রাজধানীর দুই মাদক কারবারি। আজ বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৭ এর একটি দল কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের শহরতলীর ঝিলংজাস্থ বাংলাবাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে ১৩,৭৬৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারি দু’জনকে আটকের পর থানা পুলিশে সোপর্দ করে।
আটক মাদক কারবারিরা হলো কিশোরগঞ্জের ভৈরব থানার ভৈরবপুর উত্তর আটি এলাকার আবু তাহেরের ছেলে মো. রতন মিয়া (৩৮) ও একই এলাকার আবু তাহেরের স্ত্রী মোছা. নাছিমা (৬০)। তবে তারা বর্তমানে ঢাকার দক্ষিণখানের  ফাইদাবাদ এলাকায় ভাড়া বাসায় থেকে ইয়াবা ব্যবসা করেন।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, টেকনাফ থেকে একটি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে একদল মাদক কারবারি চট্টগ্রামের দিকে যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে বাঁকখালী ব্রিজের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব।
এ সময় চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামার সংকেত দেয়। কিন্তু মাদক কারবারিরা তাৎক্ষণিকভাবে গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে গাড়ি থেকে নেমে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে নারীসহ দুইজনকে আটকের পর তাদের দেখানো মতে গাড়ির ভেতরে বিশেষ উপায়ে লুকানো অবস্থায় ১৩,৭৬৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মামলা দায়েরের পর তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়।
x