নাগরিকে নতুন শো নিয়ে নীল

শুক্রবার , ৬ সেপ্টেম্বর, ২০১৯ at ৫:৫৯ পূর্বাহ্ণ
52

মডেলিং ও উপস্থাপনায় সরব মুখ নীল হুরের জাহান। তার উপস্থাপনায় শুরু হচ্ছে নাগরিক টিভির নতুন সেলিব্রেটি শো ‘আনন্দ বৈঠক’। ছিলেন রেডিও জকি। ২০১৫ সালে বাংলাভিশন দিয়ে যাত্রা শুরু টেলিভিশন উপস্থাপনায়। এখন তার সবচেয়ে জনপ্রিয় শো’টির নাম ‘ইটস অ্যামাজিং,’ বলে জানান নীল। জিটিভিতে প্রতিদিন রাত সাড়ে নয়টায় প্রচারিত হচ্ছে অনুষ্ঠানটি। পাশাপাশি জিটিভির ‘স্পোর্টস শো’, আরটিভির এক্সক্লুসিভ মিউজিক্যাল শো আর দীপ্ত টিভির ‘দীপ্ত টক শো’তে নিয়মিত দেখা মিলছে তার। খবর বিডিনিউজের।
এবার সামনে আসছেন নাগরিক টিভির নতুন সেলিব্রেটি শো ‘আনন্দ বৈঠক’ নিয়ে। তারকাদের আনন্দ-বেদনা আর অজানা নানা তথ্য উঠে আসবে এ অনুষ্ঠানে। অনুষ্ঠানটি প্রসঙ্গে তিনি জানান, আমরা সবাই মিলে খুব মজা করে এটা করেছি। শুধু কথা নয়, অনেক মজার অভিজ্ঞতা হয়েছে। আশা করছি দর্শকরাও এটা উপভোগ করবেন।
অনুষ্ঠানের প্রথম পর্ব প্রচারিত হয় গতকাল সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। এতে নীলের মুখোমুখি হয়েছেন স্পর্শিয়া। তৌকীর আহমেদ, কোনাল, মিশাসওদাগর, শেহতাজ প্রমুখ তারকাদেরও দেখা যাবে তার অতিথি হয়ে কথা বলতে।
নীল জানান, উপস্থাপনা দারুণ উপভোগ করেন তিনি। আরো বেশি মনোযোগী হতে চান এ কাজটাতে। পাশাপাশি মডেলিংয়েও গড়তে চান ক্যারিয়ার। ইতিমধ্যে তাকে দেখা গেছে বেশকিছু বিজ্ঞাপনচিত্রে। মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’-তে মডেল হিসেবে আলোচিত হন তিনি। ইতিমধ্যে কাজ করেছেন স্যামসাং, গ্রামীনফোন, ম্যাগি নুডলসসহ বেশকিছু পণ্যের জনপ্রিয় বিজ্ঞাপনে

x