নভেম্বরে দুবার মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৭:৫০ পূর্বাহ্ণ
17

চলতি বছরের নভেম্বরে দুই প্রীতি ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। দুই ম্যাচই আর্জেন্টিনায় অনুষ্ঠিত হবে। মেক্সিকোর ফুটবল ফেডারেশনের মুখপাত্র বিয়াত্রিস রামোস গত বুধবার এক ঘোষণায় এমনটাই জানিয়েছেন। একটি ম্যাচ বোকা জুনিয়র্সের মাঠে আর অন্য ম্যাচটির ভেন্যু এখনও ঠিক হয়নি। বিয়াত্রিস রামোস বলেন, ‘আমরা আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনায় একমত হয়েছি যে, ১৭ ও ২০ নভেম্বর ম্যাচগুলো আয়োজন করব। তবে কোন শহরে অনুষ্ঠিত হবে তা এখনও ঠিক হয়নি।’
মেক্সিকো মূলত ইউরোপের কোনো দলের সঙ্গে খেলার পরিকল্পনা করেছিল। কিন্তু নভেম্বরে অধিকাংশ বড় দল উয়েফা ন্যাশনস লিগে অংশ নেওয়ায় তা আর সম্ভব নয়।
মেক্সিকো আর আর্জেন্টিনা দুই দলই বিশ্বকাপে প্রত্যাশা অনুযায়ী ফল না পাওয়ায় এখন অন্তবর্তীকালীন কোচ দিয়ে কাজ চালিয়ে নিচ্ছে। গত রাশিয়া বিশ্বকাপে শেষ ষোল থেকে বিদায় নেওয়ার পর দলের কোচ হুয়ান কার্লোস ওসারিওকে সরে দাঁড়ালে ফেরেত্তির হাতে দায়িত্ব তুলে দেয় মেঙিকোর ফুটবল ফেডারেশন। অন্যদিকে মেক্সিকোর মতোই শেষ ষোল থেকে বিদায় নেয় আর্জেন্টিনাও। রাশিয়া বিশ্বকাপের চ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে হেরে যাওয়ার আগে গ্রুপ পর্বে মাত্র ১ ম্যাচে জয় পান মেসিরা। ফলে বিশ্বকাপ শেষে বিদায় নিতে হয় কোচ হোর্হে সাম্পাওলিকে। পরে তার বদলে অন্তবর্র্তীকালীন দায়িত্ব দেওয়া হয় লিওনেল স্কালোনিকে।

x