নগরে আইয়ুব বাচ্চু স্মরণে কনসার্ট

শুক্রবার , ১১ জানুয়ারি, ২০১৯ at ৫:১৭ পূর্বাহ্ণ
341

চট্টগ্রাম নগরীতে আইয়ুব বাচ্চু স্মরণে অনষ্ঠিত হবে বিশেষ স্মরণসভা ও কনসার্ট। গত বছর ১৮ অক্টোবর আকস্মিক প্রয়াণ ঘটে কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চুর। ভক্তরা এখনো মানতে পারেনি প্রিয় শিল্পীর চিরপ্রস্থান। তার স্মরণে আজ শুক্রবার চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে অনুষ্ঠিত হবে স্মরণসভা ও কনসার্ট। খবর বিডিনিউজের।
অনুষ্ঠানটি আয়োজন করেছে চট্টগ্রাম আইয়ুব বাচ্চু সংগীত স্মৃতি পরিষদ, চট্টগ্রাম অডিও সংগীত শিল্পী সংস্থা, ফেয়ার টাচ মিডিয়া, ও এবি মিউজিক স্টেশন। অনুষ্ঠানের প্রথম পর্বে অনুষ্ঠিত হবে স্মরণসভা। দ্বিতীয় পর্বে আইয়ুব বাচ্চুর জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন চট্টগ্রামের সাসটেইন ব্যান্ড, সাইফুদ্দিন মাহমুদ খান, মামুনুল ইসলামসহ অনেকে। এ আয়োজনে আইয়ুব বাচ্চুকে নিয়ে অনুষ্ঠানের আয়োজক আশি ক বন্ধুর লেখা ‘সবার প্রিয় এবি’ শিরোনামের একটি গান প্রকাশিত হতে যাচ্ছে।
অনুষ্ঠান প্রসঙ্গে আশিক বন্ধু বলেন, বাচ্চু ভাইয়ের জন্ম, বেড়ে ওঠা, গানের শুরুটা চট্টগ্রামে। তাই বাচ্চু ভাইয়ের প্রতি আমাদের ভালোবাসা, শ্রদ্ধা ও দায়িত্ববোধ একটু বেশি। বাচ্চু ভাই আমাদের মনেপ্রাণে গানে আছেন, থাকবেন। তার গানগুলো আগামীতেও যেন নতুন প্রজন্মের মাঝে বেঁচে থাকে, সে প্রত্যাশায় এই স্মরণ অনুষ্ঠান। অনুষ্ঠানটি সকলের জন্য উন্মুক্ত।

x