নগরীতে দুই শতাধিক রোগীকে মেদান্তা মেডিসিটির বিনামূল্যে চিকিৎসা সেবা

শনিবার , ১১ আগস্ট, ২০১৮ at ৪:৫৭ পূর্বাহ্ণ
63

মেদান্তা মেডিসিটি দিল্লিতে অবস্থিত একটি মাল্টিস্পেশালিটি হসপিটাল যা ৪৩ একর জায়গার উপর অবস্থিত। এটি স্বয়ংসম্পূর্ণ রিসার্চ ইন্সটিটিউট ও মেডিক্যাল স্কুল। ২০টি ডিপার্টমেন্টে ১২৫০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালটিতে আছে ৩৫০ টি নিবিড় পরিচর্যা কেন্দ্রএবং ৪৫টি অপারেশান থিয়েটার। সমপ্রতি ওই হাসপাতাল থেকে তিনজন বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রামে এক সফরে এসে প্রায় দুই শতাধিক রোগীর মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন। চিকিৎসকরা হলেন ডা. রাজেশ পুরী (গ্যাস্ট্রো এন্টেরোলজিস্ট), ডা. মুনীষ চৌধুরী (অর্থোপেডিঙ সার্জন), ডা. রত্নদ্বীপ বোস। নগরীর হোটেল পেনিনসুলায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাথে আলাপকালে আয়োজকরা জানান, গত ৩ এবং ৪ আগস্ট শেভরন ক্লিনিক্যাল ল্যাবের প্রত্যক্ষ সহযোগিতায় সেখানে দুইদিন ব্যাপী মেডিক্যাল ক্যাম্প আয়োজন করা হয় যেখানে প্রায় দুই শতাধিক রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন।

এখন থেকে এই হাসপাতালের অফিসিয়াল রিপ্রেজেন্টিটিভ হিসাবে নুভো হেলথকেয়ার বাংলাদেশে রোগীদের এই হাসপাতাল সম্পর্কে সব তথ্য সেবা এবং চিকিৎসা পূর্ববর্তী এবং পরবর্তী সব ধরনের সেবা বিনামুল্যে প্রদান করবে।

নুভো হেলথকেয়ার বাংলাদেশ অফিসে যোগাযোগের ঠিকানা: বাড়ি নং৩৯, ব্লকসি, রোড, পাঁচলাইশ আ/, চট্টগ্রাম (শেভরন ক্লিনিক্যাল ল্যাবের বিপরীতে)। হেলপ লাইন: ০১৭১১৮৪৫০৫১, ০১৮১৭৭০৭৩৭৬।

x