ধরা দিল আরো দুই আসামি কারাগারে প্রেরণ

সোহেল হত্যাকাণ্ড

আজাদী প্রতিবেদন

মঙ্গলবার , ১২ ফেব্রুয়ারি, ২০১৯ at ৪:২১ পূর্বাহ্ণ
135

পাহাড়তলীতে সাবেক আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেলকে হত্যার ঘটনায় এজাহারভুক্ত দুই আসামি ধরা দিল আদালতে। হাইকোর্ট থেকে নেয়া ৪ সপ্তাহের জামিনের মেয়াদ শেষে এ দুইজন গতকাল সোমবার মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ ওসমান গনির আদালতে হাজির হয়ে জামিন চান। জামিনের উপর শুনানি শেষে আদালতের বিচারক তাদেরকে কারাগারে নিয়ে যাওয়ার আদেশ দেন। কারাগারে যাওয়া দুই আসামি হচ্ছেন রাসেল খান ও নুর নবী। ৯ জানুয়ারি রাতে ডবলমুরিং থানায় দায়ের করা মামলার এজাহারে ১২ নং সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলরসহ ২৭ জনের নাম উল্লেখ করা হয়েছে।
নিহত সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশিরের দায়ের করা মামলায় গ্রেফতার আসামি ওসমান খানকে ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মহিউদ্দিন সেলিম। পাহাড়তলী বাজার কমিটির সদস্য ও জাতীয় পার্টির রাজনীতিরি সাথে সম্পৃক্ত ওসমান খানকে গতকাল বুধবার দুপুরে গ্রেফতার করা হয়েছে। মামলার এজাহারে অজ্ঞাত হিসেবে আরো ১০০/১৫০ জনকে আসামি করা হয়েছে।
মামলায় প্রধান আসামি করা হয়েছে স্থানীয় কাউন্সিলর পাহাড়তলি রেলওয়ে বাজার ব্যবসায়ী সমিতির আহ্বায়ক সাবের আহম্মেদকে।
অন্য আসামিরা হচ্ছেন, রাসেল খান, শওকত খান রাজু, শরীফ খান, সৈয়দ, রাসেল মির্জা, জুয়েল মির্জা, আজাদ, লিটন লোহানী, দিদার প্রকাশ টেডি দিদার, নুর মোহাম্মদ, মামুন, বাবু, মঞ্জুর আলম, আলাউদ্দিন, মোহাম্মদ মহসিন, নুর নবী, মনা, মনার বাপ, ফকিরা ভান্ডারি, পারভেজ, গুইল্লা মিয়া, আলী ভান্ডারি, মোবারক, স্বপন ও রশিদ মাঝি।

Advertisement