দ্বিতীয় স্ত্রীকে মারধর স্বামী কারাগারে

আজাদী প্রতিবেদন

বৃহস্পতিবার , ১৮ জুলাই, ২০১৯ at ৪:১৬ পূর্বাহ্ণ
19

স্ত্রীকে (দ্বিতীয়) মারধর ও নির্যাতনের মামলায় স্বামীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পতেঙ্গা থানা পুলিশ। তার নাম মোজাম্মেল হোসেন রাজধন। গতকাল বুধবার আদালতের মাধ্যমে ওই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। তিনি পটিয়ার বুধপুরা কাশেম চেয়ারম্যান বাড়ির মৃত আহম্মেদ হোসেনের ছেলে বলে জানিয়েছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া।
পুলিশ জানায়, মোজাম্মেল হোসেন রাজধনের বিরুদ্ধে নারী নির্যাতন মামলায় আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল। মঙ্গলবার বিকালে গ্রেপ্তারের পর গতকাল বুধবার আদালতে সোপর্দ করা হয়। বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
স্থানীয়রা অভিযোগ করেছেন, মোজাম্মেল হোসেন রাজধন পটিয়ার বুধপুরা, জিরি, বেলখাইন, কর্তালাসহ আশপাশের গ্রামে দীর্ঘদিন ধরে টাকা ধার দেয়ার নামে স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে মানুষের সাথে ব্ল্যাকমেইলিং ও নারীদের শ্লীলতাহানির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। জানা গেছে, যৌতুকের দাবিতে ২য় স্ত্রীকে নির্যাতনের মামলায় পটিয়া ও পতেঙ্গা থানায় তাকে গ্রেপ্তারে পরোয়ানা পাঠানো হয় আদালত থেকে।
এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামির বিরুদ্ধে এলাকায় বিভিন্ন অভিযোগ রয়েছে।

x