দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আ. লীগকে বিজয়ী করতে হবে

চন্দনাইশে সিটি মেয়র আ জ ম নাছির

চন্দনাইশ প্রতিনিধি

বৃহস্পতিবার , ১৪ জুন, ২০১৮ at ৫:৫৪ পূর্বাহ্ণ
18

সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির বলেছেন ,২০১৪ সালে নির্বাচিত আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে যে অভূতপুর্ব অগ্রযাত্রা সাধিত হয়েছে সে অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করে ক্ষমতায় আনা প্রয়োজন। গত ১০ জুন তিনি চন্দনাইশ ও সাতকানিয়াকে নিয়ে গঠিত চট্টগ্রাম১৪ আসনের সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সিটি মেয়র আরো বলেন, যদি অন্য কোন শক্তি কোনভাবেই এদেশের ক্ষমতা গ্রহণ করে তাহলে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন এ দেশে আবারো জঙ্গিবাদ আস্তানা গড়ে তুলবে।

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবুল বশর ভুইয়ার সভাপতিত্বে কাঞ্চননগর বাদামতল এলাকায় সাংসদের বাসভবন প্রাঙ্গণে আয়োজিত এ ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি তার বক্তৃতায় তিনি আরো বলেন গত ১০ বছরে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতি আজ সারা বিশ্বে প্রশংসিত। দেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে ইতিমধ্যে একসময়ের তলাবিহীন ঝুড়ি খ্যাত দেশটিকে মধ্যম আয়ের দেশে উন্নীত করতে সক্ষম হয়েছে। আগামী ২০৪১ সালের মধ্যে এ দেশকে একটি উন্নত দেশে পরিণত করার যে রূপকল্প ঘোষণা করেছে সেটি বাস্তবায়নে রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামী লীগের কোন বিকল্প নেই। সে কারণে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীদের বিজয়ী করারও আহবান জানান সিটি মেয়র।

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু হেনা ফারুকী ও চন্দনাইশ উপজেলা যুবলীগের আহবায়ক তৌহিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন। সাংসদ নজরুল ইসলাম চৌধুরীর স্বাগত বক্তব্যের পর অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, ভাইস চেয়ারম্যান মৌলানা সোলায়মান ফারুকী, চন্দনাইশ পৌর মেয়র আলহাজ্ব মাহবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম এ সাঈদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক সুকান্ত ভট্টাচার্য্য, আওয়ামী লীগ নেতা এডভোকেট আসহাব উদ্দীন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য শাহিদা আকতার জাহান, এস এম নুরুল হক, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাফেজ আহমদ, মাহাবুবুল হক সিকদার, মনির আহমদ, মুজিবুর রহমান, আমিন আহমেদ চৌধুরী রোকন, আলমগীরুল ইসলাম চৌধুরী, আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, আহমদুর রহমান ভেট্টা, আবদুল্লাহ আল নোমান বেগ, চট্টগ্রাম সিটি কর্পোরেশন কাউন্সিলর মোবারক আলী, এডভোকেট আবদুল হান্নান, মাষ্টার আহসান ফারুক, আবদুল মালেক রানা, আরিফুল ইসলাম খোকন, জাবেদ মোহাম্মদ গাউস মিল্টন, জয়শান্ত বিকাশ বড়ুয়া, সাইফুর রহমান, আবদুল আলীম, সাইফুর রহমান, শহিদুল ইসলাম কাজেমী, ডা. আবুল হোসেন, আবদুশ শুক্কুর, আবদুস সবুর, যুবলীগ নেতা এএসএম মুছা তছলিম, মুরিদুল আলম মুরাদ, উত্তর সাতকানিয়া যুবলীগ নেতা ওসমান আলী, আ স ম ইদ্রিস প্রমুখ । আলোচনা শেষে দেশও জাতির কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওলানা আলহাজ্ব আহমদ হোসাইন আলকাদেরী।

x