দেশের অগ্রযাত্রায় এগিয়ে আসতে হবে যুবসমাজকে

বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়ন পরিষদের অনুষ্ঠানে ছালাম

বৃহস্পতিবার , ১৬ মে, ২০১৯ at ৪:২৭ পূর্বাহ্ণ
28

বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়ন পরিষদ ৪নং চান্দগাঁও ওয়ার্ডের ইফতার মাহফিল ও কর্মীসভা সংগঠনের সভাপতি মো. শওকত আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এস এম মামুনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন সিডিএ’র সাবেক চেয়ারম্যান, মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম। তিনি বলেন, দেশের উন্নয়নে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। বর্তমান সরকারের স্বপ্ন শুধু বর্তমানকে নিয়ে নয়, ভবিষ্যৎকেও নিশ্চিত করতে চায়। যুবকদের কর্মসংস্থানের জন্য সরকারের পক্ষ থেকে হাজার হাজার যুবককে বিভিন্ন কাজে নিয়োগ দেওয়া হয়েছে। সরকার শুধু যুবকদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করতে চাই না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাই যুবকরা যাতে নিজেদের উদ্যোগে কিছু করুক। তিনি আরো বলেন, আমাদের যুবসমাজ আমাদের তরুণ সমাজ যদি নষ্ট হয়ে যায় তাহলে আমাদের উন্নয়ন অগ্রযাত্রায় ছুটে চলা বৃথা। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ তৈরি করতে হবে। আমাদের ভবিষ্যত প্রজন্মকে সেভাবেই সুনাগরিক হিসেবে গড়ে তুলতে মাদক ও সন্ত্রাস মুক্ত পরিবেশ তৈরি করে দিতে হবে। তিনি আরো বলেন, ইমাম-খতিবরা রমজানকে কেন্দ্র করে যুবকদের মধ্যে কোরআন শিক্ষার প্রসার করতে পারে। রমজানের প্রতিটি রোজা, তারাবি, ইফতারসহ সব আমলে যুবকদের মধ্যে যে একনিষ্ঠতা লক্ষ্য করা যায়, তা এক কথায় অতুলনীয়। সভায় প্রধান বক্তা ছিলেন চান্দগাঁও থানা আওয়ামী লীগের আহবায়ক নুরুল ইসলাম । স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ছাত্র যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম ।
বক্তব্য রাখেন ৪নং চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক নুর মোহাম্মদ নুরু, আওয়ামীলীগ নেতা মো. আলী আকবর, মো. হারুন, মো. আজম, মো. হানিফ, মো. দিদার, মো. আবছা, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. সালাউদ্দিন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. শওকত আলী, সাধারন সম্পাদক সরোয়ার খান, মো. আবু বক্কর, মো. খোকন, মো. মাইনু, ইব্রাহীম হোসেন ভুট্টো, লিয়াকত আলী চৌধুরী। স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. রাশেদ, মো. জামাল, মো. বাদশা, মো. খোকন, মহিলা যুবনেত্রী জাহানারা আরজু। প্রেস বিজ্ঞপ্তি

x