দুবাইয়ে প্রবাসী চুনতি সমিতির বর্ষপূর্তি অনুষ্ঠান

আবদুস শাকুর, শারজাহ (আরব আমিরাত) থেকে

বুধবার , ৭ নভেম্বর, ২০১৮ at ৬:৫১ অপরাহ্ণ
61

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বেস্ট ওয়েস্টার্ন প্লাস পার্ল ক্রীক হোটেলের হলরুমে বাংলাদেশ প্রবাসী চুনতি সমিতির উদ্যোগে গত ৫ নভেম্বর অনুষ্ঠিত হয় সমিতির তৃতীয় বর্ষ পূর্তি অনুষ্ঠান। প্রবাসী চুনতি সমিতির সভাপতি মো. নুরুল ইসলাম তাজুর সভাপতিত্বে ও অর্থ সম্পাদক মোক্তারুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনসু্লেটের প্রশাসনিক কর্মকর্তা আনিসুর রহমান। প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা এবং গাউছিয়া কমিটি দুবাইয়ের সভাপতি আলহাজ্ব মৌলানা ফজলুল কবির চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সংগঠক নুরুন্নবী চৌধুরী।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীদের প্রেরিত রেমিটেন্স দেশের উন্নয়নে একটি চালিকাশক্তি। সেই কথাটি মাথায় রেখে আমরা যে যেই দলই সমর্থন করি না কেন সেদিকে না তাকিয়ে দেশের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে সবাইকে কাজ করতে হবে কারণ দেশ আপনার আমার সকলের।

বক্তারা আরো বলেন, এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে প্রবাসী ও দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে ।

তারা আরো বলেন, প্রবাসে অসহায় প্রবাসীদের এবং দেশে কারো কোনো রক্তের প্রয়োজন হলে প্রবাসী চুনতি সমিতির কর্মকর্তাদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে কারণ এ সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যদের পক্ষ থেকে রক্তদান করার পরিকল্পনা রয়েছে। ইতোমধ্যে সকলের রক্তের গ্রুপ নির্ধারণ করা হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও সংগঠনের সদস্যবৃন্দকে বিভিন্ন সেবামূলক কাজের স্বীকৃতি হিসাবে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য একুশে টেশিভিশনের আরব আমিরাত প্রতিনিধি সাইফুল ইসলাম তালুকদারকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সেলিম আহমদ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কমিউনিটি নেতা কাজী মোহাম্মদ আলী, মো. সেলিম, মো. জবরুল ইসলাম, ফখরুল ইসলাম, মোহাম্মদ ইকবাল হোসেন খান, মো. এনামুল হক, মো. জুনাইয়েদ মিয়া প্রমুখ।

x