দুই ভাইয়ের ‘বন্দুক লড়াই’

অস্ত্র ইয়াবাসহ লাশ উদ্ধার

উখিয়া প্রতিনিধি

শনিবার , ১৬ মার্চ, ২০১৯ at ১০:০৬ পূর্বাহ্ণ
57

কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার রুপপতি জনমানব শূন্য সড়কের পাশ থেকে দুই ভাইয়ের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। নিহতরা হলেন, উখিয়ার পালংখালীর ইউনিয়নের ধামনখালী গ্রামের জবর মল্লুকের ছেলে মোস্তাক আহমদ (৪০) ও তার ছোট ভাই মোক্তার আহমদ (৩৭)।
পুলিশ জানান, দুই মাদক ব্যবসায়ী ভাইয়ের মধ্য ইয়াবা বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে গুলি বিনিময়ে তাদের মৃত্যু হতে পারে। কারণ ঘটনাস্থল থেকে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা, দুইটি দেশীয় এলজি ও চার রাউন্ড গুলি পাওয়া গেছে। উখিয়া থানা পুলিশ বলেছে, গতকাল শুক্রবার সকালে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভের রুপপতি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।
তবে নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন গ্রামবাসী বলেন, গত মঙ্গলবার বেলা এগারোটার দিকে সাদা পোশাকের পুলিশ ঐ ইয়াবা ব্যবসায়ীদের ঘর ঘেরাও করে তাদের তিন ভাইকে অস্ত্র, ইয়াবা ও স্বর্ণসহ আটক করে নিয়ে যায়। তিন ভাইয়ের মধ্য ছোট ভাই সাইফুল ইসলাম (১৭) গতকাল সকালে বাড়িতে ফিরে আসলেও অপর দুই ভাইয়ের মধ্যে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার খবর মিলে।
তবে তিনভাইকে আটকের কথা অস্বীকার করে ওসি মো. আবুল খায়ের বলেন, গত মঙ্গলবার পুলিশ তাদের আটক করেনি। অনেকে অনেক কথা বলছে যা মিথ্যা।
ওসি জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে উখিয়া হাসপাতাল হয়ে ময়না তদন্তের জন্য কঙবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিষয়টি পুলিশ তদন্ত করছে বলেও জানান এ কর্মকর্তা।
এদিকে স্থানীয় লোকজন ইয়াবা পাচারকারীদের নিহতের ঘটনায় স্বস্তি প্রকাশ করে আরও ইয়াবা গডফাদারদের স্বচ্ছতার সাথে আইনের আওতায় আনার দাবি জানান।

- Advertistment -