দলমত নির্বিশেষে ফটিকছড়িবাসীর জন্য কাজ করছি, ভবিষ্যতেও করতে চাই : জিয়া

ফটিকছড়ির সাংবাদিকদের সাথে মতবিনিময়

রবিবার , ২৩ সেপ্টেম্বর, ২০১৮ at ১০:৪৫ অপরাহ্ণ
206

নিজ উপজেলার সামগ্রিক উন্নয়নে ফটিকছড়ির সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চেয়েছেন ফটিকছড়ির কৃতি সন্তান রেমিটেন্সযোদ্ধা, ফটিকছড়ি সমিতি কাতারের সভাপতি ও কাতার মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং আমরা করবো জয়-এর জীবন সদস্য বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব জিয়া উদ্দিন জিয়া।

চট্টগ্রামে কর্মরত ফটিকছড়ির সাংবাদিকবৃন্দ তার আহ্বানে সাড়া দেয়ায় কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ফটিকছড়িবাসীর সুখে-দুঃখে নিজেকে কাজে লাগানোর চেষ্টা করছেন। সময় সুযোগ করে তিনি এলাকার দুঃস্থ, গরীব, দুঃখী, মেহনতি মানুষের কল্যাণে কাজ করছেন। ফটিকছড়ির হতদরিদ্র-অসহায়দের সহযোগিতার পাশাপাশি বিভিন্ন স্কুল-কলেজ, মসজিদ, মন্দির, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনে সাধ্যমতো সহযোগিতা করেছেন।

তিনি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী হলেও দলমত নির্বিশেষে ফটিকছড়িবাসীর জন্য কাজ করছি। অদূর ভবিষ্যতেও করতে চাই।’

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করতে এবং ফটিকছড়ির মান উন্নয়নে ফটিকছড়ির কলম সৈনিকদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

আজ রবিবার (২৩ সেপ্টেম্বর) নগরীর একটি অভিজাত রেস্তোরাঁয় চট্টগ্রামে কর্মরত ফটিকছড়ির সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জাফতনগর উন্নয়ন পর্ষদ আয়োজিত মতবিনিময় সভায় আমরা করবো জয়-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও লেখক-সাংবাদিক শওকত বাঙালি’র সূচনা বক্তব্যের পর আলোচনায় অংশ নেন দৈনিক পূর্বকোণের সিনিয়র সহ-সম্পাদক এস এম শোয়েব খান, দৈনিক পূর্বদেশের চিফ রিপোর্টার রতন কান্তি দেবাশীষ, বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম সংবাদদাতা মো. সাজ্জাত হোসাইন, দৈনিক চট্টগ্রাম পোস্টের সম্পাদক ও প্রকাশক সৈয়দ তারেকুল আনোয়ার, দৈনিক কালের কণ্ঠের সম্পাদনা সহকারী বিপুল বড়ুয়া, বৈশাখী টেলিভিশনের প্রযোজক মো. ফারুক, দৈনিক পূর্বদেশের সিনিয়র স্পোর্টস রিপোর্টার সাইফুল্লাহ্ চৌধুরী, দৈনিক পূর্বকোণের স্টাফ রিপোর্টার এস এম ইফতেখারুল ইসলাম, দৈনিক পূর্বদেশের বিভাগীয় সম্পাদক (ডানপিটে) উৎপল কান্তি বড়ুয়া, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের স্টাফ করসপন্ডেন্ট আহসানুল কবির রিটন, দৈনিক পূর্বকোণের আদালত প্রতিবেদক অ্যাডভোকেট মোস্তফা মোহাম্মদ এমরান, সি-ভয়েস টুয়েন্টিফোরডটকম’র স্টাফ রিপোর্টার আবদুস সাত্তার, দৈনিক পূর্বকোণের সিনিয়র আলোকচিত্রী মিয়া আলতাফ, সারা বাংলাডটনেটে’র আলোকচিত্রী শ্যামল নন্দী প্রমুখ।

সভায় সাংবাদিকরা জিয়া উদ্দিন জিয়াকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, দীর্ঘ ১ যুগ ধরে যিনি নিরবচ্ছিন্নভাবে নীরবে সমাজ সেবা করে যাচ্ছেন তার মতো পরোপকারীদেরই জনপ্রতিনিধি হওয়া উচিত। তারা নেতৃত্বে এলে সমাজ শুদ্ধ হবে, জনগণ শান্তি পাবে।

চট্টগ্রামে কর্মরত ফটিকছড়ির সাংবাদিকদের সাথে মতবিনিময়ে বক্তব্য রাখছেন ফটিকছড়ি সমিতি কাতারের সভাপতি আলহাজ্ব জিয়া উদ্দিন জিয়া

x