দরিদ্র জনগোষ্ঠীকে জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের সহায়তা

মঙ্গলবার , ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ at ৬:০২ অপরাহ্ণ
45

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্প-এর উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীকে সম্মান ও মর্যাদাপূর্ণ জীবন-যাপনের দিকে এগিয়ে নেয়ার জন্য আপদকালীন খাতে ১০ জন দুস্থকে বিবাহ ও চিকিৎসা খাতে আর্থিক সহায়তা প্রদান করা হয় গত ১৩ ফেব্রুয়ারি, বুধবার।

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (কঃ) ট্রাস্ট-এর পক্ষ হতে সহায়তার অর্থ প্রদানকালে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে চট্টগ্রাম বিভাগ কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর-এর উপ-মহাপরিদর্শক মো. আবদুল হাই খান বলেন, ‘এ ট্রাস্ট মানুষকে সমাজসেবায় যেমন অনুপ্রাণিত করেছে তেমনি দুঃস্থ, অসহায়দের রক্ষণাবেক্ষণে অন্যতম মানবিক ও ধর্মীয় দায়িত্ব হিসেবে মানবতার সেবায় এগিয়ে আসতে মানুষকে উদ্বুদ্ধ করছে। দেশের দুস্থ, দরিদ্র, এতিম, বয়স্ক, বিধবা, বিপন্ন শিশু, প্রতিবন্ধী ও প্রান্তিক জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন ও সামাজিক নিরাপত্তামূলক বহুমাত্রিক কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিকেএমইএ-এর সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন, দারিদ্র্য বিমোচন প্রকল্প পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন ও মোহাম্মদ আলী মাসুদ প্রমুখ।

- Advertistment -