তরুণরাই লড়বে আগামীর সমৃদ্ধ দেশ গড়বে

যুব রেড ক্রিসেন্টের অনুষ্ঠানে আমেনা বেগম

বৃহস্পতিবার , ৬ ডিসেম্বর, ২০১৮ at ৫:৫৪ পূর্বাহ্ণ
4

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে গতকাল বুধবার আন্দরকিল্লাস্থ রেড ক্রিসেন্ট জেলা ইউনিট প্রাঙ্গনে কর্মসূচি পালন করেছে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিট। ‘মানবিক মানসিকতাই রেড ক্রিসেন্ট সদস্যরা নিবেদিত প্রাণ’ এ শিরোনামে আয়োজিত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন, সিএমপি উপ-পুলিশ কমিশনার আমেনা বেগম। তিনি বলেন, তরুণদের মাঝে আমি নিজেকে পেয়ে গর্ব বোধ করি। তারুণ্যের শক্তি হচ্ছে বড় শক্তি। তারুণ্যের শক্তিকে দ্বিতীয় বিশ্ব যুদ্ধের পর থেকে রেড ক্রস কাজে লাগিয়েছে। পড়ালেখার পাশাপাশি রেড ক্রিসেন্ট করায় যুব সদস্যদের আমি ধন্যবাদ জানাই। রেড ক্রিসেন্ট এবং পুলিশ অঙ্গানুভাবে জড়িত। নিজেকে সব সময় নিজস্ব-স্বকীয়তায় কাজে লাগানোর আহবান জানান। স্কুল কলেজে রেড ক্রিসেন্ট নতুন সদস্য সংগ্রহ করে আরো বেগবান করার আহবান জানান তিনি। তারুণ্যের শক্তি একমাত্র বাংলাদেশে অনেক বেশি। তরুণরাই লড়বে আগামীর সমৃদ্ধ দেশ গড়বে।
যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মো. ইসমাইল হক চৌধুরী ফয়সালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ইউনিট ভাইস চেয়ারম্যান এবং বিডিআরসিএস ব্যবস্থাপনা বোর্ড সদস্য ডা. শেখ শফিউল আজম, চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আবদুল জব্বার। কর্মসূচিতে যুবদের বিভিন্ন দিক নির্দেশনামূলক সেশান পরিচালনা করেন সিটি ইউনিটের প্রাক্তন সেক্রেটারি আহমেদ নেওয়াজ, এ.এইচ. এম. সালাউদ্দিন, কার্যকারী সদস্য ও বারকোড চেয়ারম্যান মনজুরুল হক ও প্রাক্তন যুব প্রধান মঈনুল ইসলাম সোহেল।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ইউনিটের কার্যকরী সদস্য জসিম উদ্দিন, সিটি ইউনিটের কার্যকরী সদস্য সাফকাত জাহান, মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, কার্যকরী সদস্য আনোয়ার আজম, প্রাক্তন যুব প্রধান গোলাম বাকী মাসুদ, জেলা ও সিটি ইউনিটের ইউএলও আবদুর রশিদ, আজরুদ্দিন সফদার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x