ডা. শাহাদাত ঢাকায় গ্রেফতার

আজাদী ডেস্ক

বৃহস্পতিবার , ৮ নভেম্বর, ২০১৮ at ৫:৪৭ পূর্বাহ্ণ
517

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনকে ঢাকায় গ্রেফতার করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। গতকাল বিকেলে ঢাকায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের বাইরে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের
প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান ও শামসুদ্দিন দিদার।
শামসুদ্দিন দিদার বলেন, অ্যাডভোকেট ছানা উল্লাহ মিয়ার সঙ্গে আইনি পরামর্শ শেষে ঢাকার সিএমএম কোর্টের সামনে থেকে ডা. শাহাদাত হোসেন ও যুবদল নেতা সামশুল হককে আটক করে নিয়ে গেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।
এ ব্যাপারে ডিবি পূর্ব বিভাগের একজন সহকারী কমিশনার নাম প্রকাশ না শর্তে বলেন, ডা. শাহাদাত হোসেনকে আটক করার পর ডিবি কার্যালয়ের ভেতরেই রাখা হয়েছে। তাকে আগামীকাল (আজ) চট্টগ্রামে পাঠানো হবে।
এদিকে এ গ্রেফতারের ঘটনায় বিএনপি নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খান, আবদুল্লাহ আল নোমান, মীর মো. নাছির উদ্দিন, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলম গতকাল এক যুক্ত বিবৃতিতে বলেছেন, গণতন্ত্র পুনঃরুদ্ধার আন্দোলনকে ব্যাহত করতেই এই গ্রেফতার। নেতৃবৃন্দ অবিলম্বে ডা. শাহাদাত হোসেন, যুবদল নেতা সামশুল হক এবং আকবর শাহ থানায় গ্রেফতার নগর বিএনপির যুব বিষয়ক সম্পাদক আব্বাস রশিদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

x