ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ হাটহাজারী ও রাউজানে আহত আট

আজাদী ডেস্ক

বুধবার , ২৪ জানুয়ারি, ২০১৮ at ৮:০২ পূর্বাহ্ণ
102

ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে হাটহাজারী ও রাউজানে ৮ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর।

আমাদের রাউজান প্রতিনিধি জানান, রাউজানপাহাড়তলী হাফেজ বজলুর রহমান সড়কের কদলপুর পরীর দিঘী বাজার এলাকায় যাত্রীবাহী সিএনজির সাথে পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, আহত তিনজনকে রাউজান উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়েছে। সেখান থেকে দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় সিএনজি অটোরিক্সটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। ঘটনায় আহতরা রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী গ্রামের বাসিন্দা বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

এদিকে হাটহাজারী প্রতিনিধি জানান, অক্সিজেন কুয়াইশ সড়কের বেল্লার ঘাটা এলাকায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিন ব্যক্তি আহত হয়েছেন।

মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুর রহমান জানান, গতকাল বিকালে উক্ত স্থানে সড়কের উপর একটি ট্রাক চলন্ত অবস্থায় বিকল হয়ে পড়েছিল। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি টেক্সির সাথে ট্রাকের সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী মো: আলী নামে এক ব্যক্তিসহ তিনজন আহত হয়েছে। উপস্থিত লোকজন তাদের আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

x