ট্রাক উল্টে পাড়া প্রধান ও ট্রাকের ধাক্কায় শিশু নিহত

থানচি ও আলীকদম

বান্দরবান প্রতিনিধি

রবিবার , ১০ মার্চ, ২০১৯ at ১০:২৬ পূর্বাহ্ণ
29

বান্দরবানের থানচিতে কাঠ বোঝাই একটি ট্রাক উল্টে পাড়া প্রধানের (কার্বারি) মৃত্যু হয়েছে। এসময় আরো ৩ জন শ্রমিক আহত হওয়ার খবর পাওয়া গেছে। গতকাল শনিবার সন্ধায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান জেলার থানচি উপজেলার দুর্গম থানচি-লিকরে সড়কের সাত কিলোমিটারের হাওয়ায় ম্রো পাড়া এলাকায় কাঠ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে বোমাং সার্কেলের সাবেক কার্বারি রেংথং ম্রো (৪৫) নিহত হয়। এসময় আরো ৩ জন শ্রমিক আহত হয়। খবর পেয়ে পুলিশ-বিজিবি ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে থানচি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের উল হক জানান, কাঠ বোঝাই ট্রাক উল্টে একজনের মৃত্যু হয়েছে। ঘটনায় আরো কয়েকজন আহত হয়।
এদিকে বান্দরবানের আলীকদমে ট্রাকের ধাক্কায় সাকিব আল হাসান নামে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকালে আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নে এ ঘটনা ঘটে। সাকিব সিরাজ কারবারি পাড়ার মনির হোসেনের পুত্র।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাস্তার পাশে খেলার সময় দ্রুতগামী একটি ট্রাক শিশুটিকে ধাক্কা দেয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
আলিকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, ট্রাকের ধাক্কার এক শিশুর মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।

x