টেকনাফে চাঁদাবাজি মামলার আসামী নগদ টাকাসহ আটক

টেকনাফ প্রতিনিধি

মঙ্গলবার , ৮ অক্টোবর, ২০১৯ at ১১:৩৫ অপরাহ্ণ
114

টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় পুলিশ অভিযান চালিয়ে নগদ টাকাসহ চাঁদাবাজি মামলার এক আসামীকে আটক করেছে।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ৮টার দিকে টেকনাফ মডেল থানার এসআই মশিউরের নেতৃত্বে একদল পুলিশ হ্নীলা দরগা নাফ ফিলিং স্টেশনের সামনে থেকে রঙ্গীখালী এলাকার আবু শামার পুত্র মোহাম্মদ ফরিদ(৩৫)কে ছিনতাইয়ের নগদ ১০ হাজার ৫শ’ টাকাসহ আটক করে।

এর আগে আটক ব্যক্তির বিরুদ্ধে হ্নীলা ইউনিয়নের আলীখালী এলাকার কালা চাঁনের পুত্র আনোয়ার হোসেন (২৮) একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

প্রতারক ফরিদ টেকনাফ মডেল থানার পুলিশ বাহিনীর নাম ভাঙ্গিয়ে আড়াই লক্ষ টাকা চাঁদা দাবি করে বলে উক্ত মামলায় উল্লেখ করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার কালা চাঁনের পুত্র মোহাম্মদ ফরিদ দীর্ঘদিন ধরে এলাকার মানুষের কাছে ডিবি পুলিশ, বিজিবি, র‌্যাব ও পুলিশ বাহিনীর সোর্স পরিচয় দিয়ে বিভিন্ন সময় সাধারণ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়েছে বলে জানা গেছে।

এ প্রতারক আটক হওয়ায় রঙ্গীখালী এলাকায় মানুষের মাঝে আনন্দ বিরাজ করছে।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রকিবুল ইসলাম খান জানান, আটককৃত ব্যক্তি বিভিন্ন সময়ে আইন-শৃংখলা বাহিনীর সোর্স পরিচয়ে অনেকজনের কাছ থেকে চাঁদা আদায় করে আইন-শৃংখলা বাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করে আসছে। এর ধারাবাহিকতায় গত ৪ অক্টোবর এক চাঁদাবাজি মামলা দায়ের করা হয় তার বিরুদ্ধে। সেই চাঁদাবাজি ও প্রতারণা মামলায় তাকে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।

x