জুটি হিসেবে আসছেন ক্যাটরিনা-রনবীর?

বুধবার , ১৮ সেপ্টেম্বর, ২০১৯ at ১১:০৭ পূর্বাহ্ণ
40

২০১৬ সালে বিচ্ছেদের পর ক্যাটরিনা কাইফ এবং রনবীর কাপুরকে দেখা যায়নি আর একসঙ্গে কোথাও। এড়িয়ে চলেছেন দুই জন দু’জনকে রীতিমত। এমন বিচ্ছেদ -যা নিয়ে রীতিমত তর্ক জুড়ে দেন ঋষি-পুত্র রনবীর এবং ‘শিলা কি জাওয়ানি’র ক্যাটরিনা কাইফের ভক্তকূল। এরপর স্রোতের টানে এখন রনবীর এবং ক্যাটরিনার পথ হয়েছে ভিন্ন। রনবীর যেখানে মশগুল আলিয়া ভাটে, ক্যাটরিনা মন দিয়েছেন কাজে। এরই ফাঁকে তারা আবার ফিরে এসেছেন জুটি হয়েও। তবে কোনও সিনেমায় নয়। একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনে এই দুই তারকা হয়েছেন মডেল। তাদের সঙ্গে আছেন ভারতের শ্রোতাপ্রিয় র‌্যাপার বাদশাহ। খবর বিডিনিউজের।
তবে সিনেমাতে তারা একসঙ্গে আর কাজ করবেন কিনা- তা নিয়ে মুখ খোলেননি কেউই। প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে কাজ করা রনবীরের জন্য নতুন কিছু নয়। করণ জোহরের একটি অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোণ এবং সোনম কাপুর রনবীরের বিরুদ্ধে একহাত নিয়েছিলেন। তা নিয়ে জল ঘোলাও হয়েছিল বেশ। তারপরেও দীপিকা- রনবীরকে দেখা গেছে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিয়ানি’ সিনেমায়। করেছেন জুটি হয়ে বিজ্ঞাপনও। তাদের অনস্ক্রিন রসায়ন তখন দর্শক লুফে নিয়েছে।
তাই ইতিমধ্যে বলিউডে ভেসে বেড়াচ্ছে- ক্যাটরিনা ও রনবীরকে আবারও দর্শক পছন্দ করবে অনস্ক্রিনে। দর্শক এটাও আশা করছে যে, ‘আজব প্রেম কি গজব কাহানী’, ‘রাজনীতি’ এবং ‘জাগ্‌গা জাসুস’র পর আবারও তারা একসঙ্গে ফিরে আসবেন রূপালী পর্দায়।

x