জামায়াতের তিন নারী কর্মী আটক

গোপন বৈঠক

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ৭ ডিসেম্বর, ২০১৮ at ৩:৫০ পূর্বাহ্ণ
180

নগরীতে জামায়াত ইসলামীর রাজনীতিতে জড়িত থাকার অভিযোগে তিন নারী কর্মীকে আটক করা হয়েছে। গোপন বৈঠক থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে নগর গোয়েন্দা পুলিশ।
গতকাল বুধবার গভীর রাতে নগরীর বন্দর থানার কলসী দিঘীর পাড়ে একটি বাসা থেকে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম তাদের আটক করেছে। তিন নারী হলেন- জেসমিন আক্তার (২৯), শাহানারা বেগম (৩৮) ও হামিদা আক্তার (৩০)। এবিষয়ে নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এ এ এম হুমায়ুন কবির জানান, কলসী দিঘীর পাড়ে একটি বাসায় গোপন বৈঠক করছিল তারা। সেই বৈঠকে সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতা ও রাষ্ট্রীয়
স্থাপনায় আঘাত করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির ষড়যন্ত্র হচ্ছিল বলে তথ্য পেয়ে আমরা অভিযান চালাই। বৈঠকে উপস্থিত বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও তিনজনকে আটক করেছি। তারা জামায়াতের সক্রিয় নারী কর্মী বলেও জানিয়েছেন তিনি।
জানা গেছে, আটকের পর তিনজনের দেয়া তথ্য অনুযায়ী তাদের মেসে তল্লাশি করে জামায়াতের সদস্য ফরম, চাঁদা আদায়ের রশিদ, মানবতাবিরোধী অপরাধে দন্ডিত জামায়াত নেতাদের লেখা বইসহ কমপক্ষে ২৩ ধরনের সাংগঠনিক নথিপত্র উদ্ধার করা হয়। আটক তিন জনসহ পলাতক জামায়াত নেতাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের ১৫ (২) ধারায় নগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ কামরুজ্জামান বাদি হয়ে একটি মামলা করেছেন।

x