জাতির জনকের মৃত্যুবার্ষিকীতে হালিশহর থানা যুবলীগের আলোচনা সভা

শনিবার , ৪ আগস্ট, ২০১৮ at ১২:৩৬ অপরাহ্ণ
55

হালিশহর থানা আওয়ামী যুবলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকীতে যুবনেতা মোহাম্মদ কায়সার-এর সভাপতিত্বে ও যুবনেতা মো. আজাদ খান-এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য দেবাশীষ পাল দেবু।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘কেন বারবার বঙ্গবন্ধু পরিবারের ওপর হামলা সেটা বুঝতে হবে। সপরিবারে  বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর এদেশ ও জনমানুষের জন্য রাজনীতি করা বঙ্গবন্ধু পরিবারের মাত্র দুই জীবিত সদস্যের একজন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জীবননাশের জন্য হামলা করা হয়েছে উনিশ বার।তার জনসভায় এক মণ ওজনের বোমা পুঁতে রাখা হয়। গ্রেনেড হামলা করে নির্বিচারে নেতা কর্মীদের হত্যা করা হয়। কিন্তু এদেশের অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকে একবারও হত্যার চেষ্টা করা  হয় না। কেন? এ প্রশ্নের উত্তরে লুকিয়ে আছে এদেশের উন্নতি, জনমানুষের ভাগ্য পরিবর্তন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের সফলতা ব্যর্থতার মূলমন্ত্রে।’ তিনি গতকাল শুক্রবার থানা যুবলীগের সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী। এতে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবু নাছের জুয়েল, যুবলীগ নেতা জাহেদুল আলম, মনির হোসেন, এম আজগর সোহেল, শংকর নাথ, আজাদ উদ্দীন, মো. আনিস, মো. হানিফ, মো. রমজান, মো. নজরুল, মো. জোবায়ের হোসেন, মো. আনোয়ার, আবু তৈয়ব, মো. রাজু, ছাত্রনেতা মো. উল্লাহ রাহাত, মো. ইমন, সাইদুর রহমান বাবু, মো. জুয়েল, মো. খালেদ প্রমুখ।

x