চসিক পূজা উদ্‌যাপন পরিষদের মতবিনিময় সভা

বুধবার , ১৭ জুলাই, ২০১৯ at ১০:৪৭ পূর্বাহ্ণ
10

কুসুম কুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ে চসিক পূজা উদ্‌যাপন পরিষদ শারদীয় দুর্গোৎসব উদ্‌যাপন উপলক্ষে মতবিনিময় সভা গত ১৫ জুলাই অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি, কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও বিপ্লব কুমার চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রতন চৌধুরী, অর্থ সম্পাদক রুপন কান্তি দাশসহ সাধন চৌধুরী, অঞ্জন দাশ, রিপন কিশোর রায় প্রমুখ।
সভাপতির বক্তব্যে কাউন্সিলর শৈবাল দাশ সুমন বলেন, গত বছর চসিক পূজা উদযাপন পরিষদ সিটি মেয়র আ জ ম নাছির ্‌উদ্দীনের বদান্যতায় সিটি কর্পোরেশনের সনাতন ধর্মীয় কর্মচারীদের পৌষ্য ও দরিদ্রদের মাঝে শিক্ষা বৃত্তি, আর্থিক অনুদান, বস্ত্র বিতরণসহ ৪ লক্ষ টাকা প্রদান করেন। এ জন্য তিনি সিটি মেয়রের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
তিনি বলেন, এ বছর অসুস্থ কর্মচারীদেরকেও আর্থিক সহায়তার আওতায় আনা হবে। আগামী শারদীয় দুর্গাপূজা মন্ডপকে আকর্ষণীয় ও মাদকমুক্ত রাখার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। চসিক পূজা উদযাপন পরিষদের সুবর্ণ জয়ন্তী উৎসবমুখর পরিবেশে এ বছর পালন করা হবে। প্রেস বিজ্ঞপ্তি।

x