চবি ৪২তম ব্যাচের কমিটি গঠিত

রবিবার , ২৬ মে, ২০১৯ at ৯:৫৮ অপরাহ্ণ
319
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ৪২তম ব্যাচের কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (২৪ মে) নগরীর একটি রেস্তোরাঁয় এ কমিটি গঠন করা হয়।
৫৩ সদস্যের এ কমিটিতে ৪২তম ব্যাচের মার্কেটিং বিভাগের আরাফাত উল করিমকে সভাপতি ও দর্শন বিভাগের আরিফ উল্লাহকে সাধারণ সম্পাদক করা হয়।
কমিটিতে নাফিউল ইসলাম সরকার, মাহমুদুল হক, মাহফুজুল আলম, আবু বক্কর, বাদশা মিয়া, রিজওয়ান সাঈদ জিকু, মাহফুজ পুলক, কুদ্রত এ খুদা জুয়েল, রনি দত্ত, তিয়াশ ইসতিয়াক, নিজাম আহমেদ, নাছিমা আক্তার রাফু, আল জাবেরকে সহসভাপতি, মো. তুষার, আব্দুল্লাহ আল ফারুক, আশরাফ ছিদ্দিকী অপু, সামজাদ অনিক, আসিফ হোসেন রনি, মাজাহারুল ইসলাম সেতু, হাসনা হাসি, মেহেদী হাসান, নোমান জিহাদ, আসিফ জাবের, কেএম সাইফুল ইসলামকে যুগ্ম সাধারণ সম্পাদক, জিকু দত্ত, অভিষেক দাশ অভি, ইমরান আমজাদি, অপু দাস, এএমএম মঈন, আশফাকুল হক সামির, লুৎফুর কবির সোহাগ, রুহুল আমিন সুমনকে সাংগঠনিক সম্পাদক, আশিক মোর্শেদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, শান্তুনু শাওনকে দপ্তর সম্পাদক, দীপংকর ঘোষকে সমাজকল্যাণ সম্পাদক, ফরহাদ সাঈদকে অর্থ সম্পাদক, সাহেদা প্রিয়াকে মহিলা বিষয়ক সম্পাদক, আবু বকর সাহেদকে সাংস্কৃতিক সম্পাদক, বিপ্লব কুমার দাশকে আইন বিষয়ক সম্পাদক, মো. আলিমুল ইসলামকে আপ্যায়ন বিষয়ক সম্পাদক, রবিউল ইসলাম রবিকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করা হয়।
এছাড়াও কমিটিতে মো. আলমগীর টিপু, এসএম আরিফুল ইসলাম, নূর মোহাম্মদ নাজমুল, মজিবুর রহমান মামুন, আবু তৈয়ব সুমন, রুবাইয়াত নিপুন, মাহমুদুল হাসান তুষার, ওমর ফারুক, মুমিনুল হক ফরহাদ, ইশতিয়াক মাইসুরকে সদস্য করা হয়।
৪২তম ব্যাচের সদস্য নুর মোহাম্মদ নাজমুলের পরিচালনায় অনুষ্ঠানে চবি ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৪২তম ব্যাচের সদস্য মো. আলমগীর টিপু কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।
x