চবি শাটল ট্রেনের নতুন সময়সূচি

ভর্তি পরীক্ষা

চবি প্রতিনিধি

বুধবার , ২৪ অক্টোবর, ২০১৮ at ১০:২০ পূর্বাহ্ণ
350

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আসন্ন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে শাটল ট্রেনের নতুন সময়সূচি ঘোষণা করেছে কর্তৃপক্ষ। আগামী ২৭ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয় রুটে নতুন সূচিতে শাটল ট্রেন চলাচল করবে। সূচি অনুযায়ী চট্টগ্রাম (বটতলী) স্টেশন থেকে জোড়া দুটি শাটল সকাল ৬টা, সাড়ে ৬ টা, ৮টা ৪৫, ১১টা ৪০, দুপুর ১২টা, বিকেল ৩টা, ৪টা ও রাত সাড়ে ৮ টায় বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য ছেড়ে যাবে।
এছাড়া বিশ্ববিদ্যালয় থেকে বটতলী অভিমুখে সকাল ৭ টা, ৭টা ৩৫, ৯টা ২০, ১০টা, দুপুর ১টা, দেড়টা, বিকেল ৫টা, সাড়ে ৫টা ও রাত সাড়ে ৯ টায় ছেড়ে আসবে। অন্যদিকে সকাল ৯টা ১৫ ও দুপুর ১টা ৫০ বটতলী থেকে বিশ্ববিদ্যালয়ে এবং সকাল সাড়ে ১০টা ও দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয় থেকে বটতলীর উদ্দেশ্য দুটি ডেমু ট্রেন ছেড়ে যাবে। নতুন সূচির বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর নিয়াজ মোর্শেদ রিপন।
উল্লেখ্য, এবার চারটি ইউনিট ও দুইটি উপ-ইউনিটের অধিনে থাকা ৪ হাজার ৯২৬টি আসনের বিপরীতে আবেদন জমা পড়েছে ১ লক্ষ ৩৬ হাজার ২৪৭টি। ফলে এবছর প্রতি আসনের বিপরীতে লড়ছে ২৮ শিক্ষার্থী। এছাড়া এবারই প্রথম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অভ্যন্তরে ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম অনুষ্ঠিত হবে।

x