চন্দনাইশে ৩ আসামী গ্রেপ্তার

চন্দনাইশ প্রতিনিধি

বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০১৯ at ৭:৫৭ অপরাহ্ণ
112

চন্দনাইশ পৌরসভার বুলারতালুক এলাকায় অভিযান চালিয়ে ২টি হত্যা মামলা ও ১টি ডাকাতির প্রস্তুতি মামলার ১ আসামী সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তারকৃত আসামীর নাম মো. বেলাল হোসেন (৪২)। সে চকরিয়া উপজেলার মৃত আজিজুর রহমানের ছেলে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার বিকেলে চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া বুলারতালুক এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অভিযানের খবর টের পেয়ে বেলাল হোসেন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত বেলাল চকরিয়া থানায় ১৯৯৪ ও ২০১৩ সালের ২টি হত্যা মামলা ও ২০১৫ সালের একটি ডাকাতির প্রস্তুতি মামলার পলাতক আসামী।

এছাড়াও সে সম্প্রতি চন্দনাইশের দক্ষিণ গাছবাড়িয়া এলাকার মৃত নিখিল চন্দ্র পালের ছেলে মৃদুল কান্তি পালকে অপহরণ করে জোরপূর্বক জমি রেজিস্ট্রি কাগজে স্বাক্ষর নেয়া মামলার সন্দেহভাজন আসামী।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্ত্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘পুলিশ দেখে পালানোর সময় বেলালকে গ্রেপ্তার করলেও আজম নামে তার অপর এক সহযোগী পালিয়ে যায়।’ ধৃত বেলালকে মৃদুল পালের দায়ের করা মামলার সন্দেহভাজন আসামী হিসেবে রিমান্ডের আবেদন করে আগামীকাল ১১ অক্টোবর আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

এদিকে পুলিশ গত ৯ অক্টোবর দিবাগত রাতে উপজেলার পশ্চিম এলাহাবাদ ও মোহাম্মদপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২ আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো পশ্চিম এলাহাবাদ এলাকার শামসুল আলমের ছেলে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মো. ইউসুফ (৪৫) ও মোহাম্মদপুর ৪নং ওয়ার্ড এলাকার আমিনুর রশিদের ছেলে নিয়মিত মামলার আসামী এনামুর রশিদ (৪০)।

পুলিশ আজ বৃহস্পতিবার ধৃত ২ আসামীকে আদালতে চালান দিয়েছে।

x