চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৫ তম ব্যাচের বন্ধুসভা

আশফাকুর রহমান বিপ্লব

বৃহস্পতিবার , ৩১ জানুয়ারি, ২০১৯ at ৮:০২ পূর্বাহ্ণ
44

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২৫তম ব্যাচ কেন্দ্রীয় কমিটির এ বন্ধুসভা কুতুব উদ্দিন বুলবুল এর কমিউনিটি সেন্টারে সমপ্রতি অনুষ্ঠিত হয়। ২৫ তম ব্যাচের এ আনন্দঘন মিলনমেলার সুযোগে ৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি গঠন হয় ও পাশাপাশি গুরুতর অসুস্থ জটিল কিডনি রোগাক্রান্ত ২৫ তম ব্যাচের বাংলা বিভাগের বন্ধু কামরুন নাহার পলি যার ডাইয়ালিসিস চলছে, এ বিপুল ব্যয় সাধ্যে এ চিকিৎসার জন্য তাৎক্ষনিকভাবে সবাই হাত বাড়িয়ে দেন। প্রায় দুইশত সদস্যের উপস্থিতিতে। উল্ল্যেখ যোগ্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাইমুম সরোয়ার কমল। অধ্যক্ষ আকরাম খান, সাবেক ছাত্র নেতা সৈয়দ জাবিদ হোসেন ও বিশিষ্ট রাজনীতিবিদ সেলিমউদ্দিন, মোহাম্মদ হারুন উর রশিদ, সোহেল। সভায় মোহাম্মদ সাইফুল ইসলাম, জহির উদ্দিন শামিম, এনামুল হক দিপু, ফজলুল হক টিপু, আলমগীর হোসেন, মহসিন চৌধুরী, মোহম্মদ আজিজ, অধ্যাপক প্রনব কুমার দাশ, বাসুদেব সিনহা, উৎপল বনিক, বিপ্লব ভৌমিক, সাবেক ছাত্র নেতা আরশাদ উল্লাহ ও হানিফা নাজিব হেনা, ইমরুল কায়েস, সাজেদা আক্তার পারুল, অঞ্জনা রায় চৌধুরী, নাজমা ইয়াসমিন, চম্পক বড়ুয়া, টিপু ও আশফাকুর রহমান বিপ্লব প্রমুখ।
সভায় অধ্যক্ষ আকরাম খানকে সভাপতি ও মহাম্মদ আশরাফুল হোসেন সাধারণ সম্পাদক এবং কুতুব উদ্দিন বুলবুলকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কেন্দীয় কমিটির গঠন করা হয়। এছাড়া সভায় এইবারের পারিবারিক পুনর্মিলনী সম্ভাব্য স্থান হিসেবে কক্সবাজার অথবা সেন্টমার্টিনকে বিবেচনায় নেওয়া হয়।
আন্তজার্তিক ইসলামী বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপিকা সালমা হক সহ নেপথ্যে যারা বিশাল আয়োজন সফলতার সাথে সম্পন্ন করেছেন তাদের কে সহ চট্টগ্রাম কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করেন নবনির্বাচিত সভাপতি আকরাম খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফুল হোসেন ও কোষাধক্ষ্য কুতুব উদ্দিন বুলবুল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৫ তম ব্যাচ উপস্থিত সকল বন্ধু যার যার অবস্থানে আজ সুপ্রতিষ্ঠিত কিন্তু এ মিলনমেলায় বুঝার উপায় নেই ওরা ২৫ তম ব্যাচ না যারা আজ বাদ ভাঙা উল্লাসে কেউ কাউকে জড়িয়ে ধরছে কেউবা নাচছে, গানের তালে তালে ..। ব্যবসায়ী রসায়নের আজিজ ভাইকে দেখে বোঝার উপায় নেই উনি বাবুর্চি না কোন ব্যবসায়ী। ব্যস্ত ছিলেন পূর্ব দিন থেকে বাজার করা থেকে শুরু করে মধ্যাহ্ন ভোজের রসায়নে সাথে ছিলেন বুলবুল, সেলিম, জাবিদ, প্রনব, আরশাদ সহ আরও অনেকে। এদিকে মাঈনুল হোসেন সবাইকে মিষ্টি খাইয়ে দিল বৈকালিক আড্ডায়। দিন ব্যাপি এ বন্ধুমেলার সাঙ্গ হল পরবর্তী পারিবারিক মিলন মেলার অপেক্ষাকে লালন করে ।

x