চট্টগ্রাম থেকে যাচ্ছেন ৮৫ জন প্রতিনিধি

আজাদী প্রতিবেদন

শনিবার , ২৩ জুন, ২০১৮ at ৫:০৪ পূর্বাহ্ণ
416

আওয়ামী লীগের আজকের বিশেষ বর্ধিত সভায় চট্টগ্রাম থেকে ৪ জন কেন্দ্রীয় নেতা, ২ জন উপদেষ্টা, ১৪ জন সংসদ সদস্যসহ ৮৫ জন প্রতিনিধি অংশ নিচ্ছেন। গণভবনে আজ শনিবার সকালে বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে গতকাল রাতে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার প্রতিনিধিরা ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন।

আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের কয়েকজন নেতা জানান, সাধারণত এ ধরনের সভায় বড় কোনো সিদ্ধান্ত নেওয়া হয়। এটি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ সভা। আওয়ামী লীগের বর্তমান কমিটি নির্বাচিত হওয়ার পর এটি দ্বিতীয় বিশেষ বর্ধিত সভা। এর আগে গত বছর ২০ মে গণভবনে আরেকটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছিল।

বর্ধিত সভায় চট্টগ্রামের ৪জন কেন্দ্রীয় নেতা সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া যোগ দেবেন। এছাড়া মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, নগরীর ১৫ থানা থেকে ৩১ জন গতকাল রাতে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন।

এদিকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান এবং ৮ উপজেলার ১৬ জন সভাপতিসাধারণ সম্পাদক গতকাল রাতে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছেন। উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ সালাম, ৭ উপজেলার ১৪ জন সভাপতিসাধারণ সম্পাদক গতকাল রাতে ঢাকায় যাত্রা করেছেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রফেসর ড. অনুপম সেন ও প্রফেসর ড. প্রণব কুমার বড়ুয়া আজকের বিশেষ বর্ধিত সভায় যোগ দেবেন। এছাড়া চট্টগ্রামে আওয়ামী লীগের দলীয় ১২ জন সংসদ সদস্য ও ২ জন সংরক্ষিত আসনের সংসদ সদস্য সভায় যোগ দেবেন।

x