চট্টগ্রামে ল্যাক্স কাউন্সেলের অফিস উদ্বোধন

শুক্রবার , ২০ সেপ্টেম্বর, ২০১৯ at ৫:১৪ পূর্বাহ্ণ
73

ঢাকার খ্যাতিমান আইনি প্রতিষ্ঠান ‘ল্যাক্স কাউন্সেল’ এর চট্টগ্রাম অফিস উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি আগ্রাবাদের মক্কা মদীনা টাওয়ারে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে এই প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এমপি। চট্টগ্রামের বিভিন্ন ব্যবসায়ী ও আইনজীবী নেতৃবৃন্দ ছাড়াও ল্যাক্স কাউন্সেলকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, চট্টগ্রাম মেট্রোপলিটান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহসভাপতি এ এম মাহবুব চৌধুরী ও চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আলী আহমেদ।
অনুষ্ঠানে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার ইমরানুল কবির বলেন, ঢাকার চেয়ে চট্টগ্রামের গুরুত্ব কোনো অংশে কম নয়, অথচ চট্টগ্রামের ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে বিভিন্ন আইনি সমস্যায় ঢাকায় দৌঁড়াতে হচ্ছে। ল্যাক্স কাউন্সেল চট্টগ্রামের ব্যবসায়ীদের এই সমস্যা দূর করতে সর্বোচ্চ চেষ্টা করবে।
শেখ ফজলে নুর তাপস বলেন, সারা পৃথিবীর বিনিয়োগকারীদের দৃষ্টি এখন চট্টগ্রামের দিকে। ল্যাঙ কাউন্সেল দীর্ঘদিন সুপ্রিম কোর্ট ও কোর্টের বাইরে আইনি সেবা প্রদান করে আসছে। আমি আনন্দিত যে, তারা এই সেবা এখন চট্টগ্রামে সম্প্রসারণ করছে। যেকোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষেত্রে আইনি দিকগুলো পরিপালন করা হলে মামলার আশঙ্কা অনেকটাই কমে আসে। অনুষ্ঠানে ল্যাক্স কাউন্সেলের আইনজীবী ব্যারিস্টার প্রিয়াঙ্কা আহসান, ব্যারিস্টার ফাতেমা ওয়ারিতা আহসান, ব্যারিস্টার প্রিয়া আহসান প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

x