চকরিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ৩৬০০ পরিবার

চকরিয়া প্রতিনিধি

বৃহস্পতিবার , ১৪ জুন, ২০১৮ at ৫:৫৩ পূর্বাহ্ণ
20

কক্সবাজারের চকরিয়ায় ৩৬০০ পরিবারকে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার। এসব পরিবারের মাঝে ঈদের শুভেচ্ছা হিসেবে নগদ অর্থ ও ঈদ সামগ্রী গত মঙ্গলবার সকাল থেকে বিরতণ শুরু করা হয় । পৌরসভা ছাড়াও উপজেলার ১৮ ইউনিয়নের এসব উপকারভোগী নারীপুরুষের মাঝে।

ভয়াবহ বন্যা আঘাত হানার সময় প্রধানমন্ত্রীর কাছ থেকে ঈদ উপহার পেয়ে খুব খুশি এসব মানুষ।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে প্রতিটি পরিবারকে দেওয়া হয়েছে নগদ ২ হাজার টাকা, দুই কেজি চিনিগুড়া চাল, চার প্যাকেট সেমাই, এক লিটার সয়াবিন, একটি রুহ আফজা, এক কেজি চিনি ও ৫০০ গ্রাম মার্কস দুধ।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তন মোহনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান। এতে প্রধান অতিথি ছিলেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহিদুর রহমান। উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফেরদৌসি আক্তার দীপ্তি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জোবায়ের হাসান ও চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসীম উদ্দিন প্রমুখ । এ ব্যাপারে ইউএনও নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার নিয়ে যাতে কোন ধরণের অনিয়ম না হয় সেজন্য গত দুইদিন ধরে তালিকা যাচাইবাছাই শেষে প্রকৃত উপকারভোগী নির্বাচন করা হয়। ভয়াবহ বন্যার সময় উপজেলার ৩৬০০ পরিবার প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার পেয়ে মহাখুশি।

x