চকরিয়ায় অপহৃত শিক্ষার্থী ২৪ ঘণ্টা পর উদ্ধার, আটক ২

চকরিয়া প্রতিনিধি

রবিবার , ১৩ জানুয়ারি, ২০১৯ at ৮:১৫ পূর্বাহ্ণ
27

চকরিয়ায় অপহরণের ২৪ ঘন্টা পর মেহেদী হাসান (১৫) নামে এক স্কুল ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে অপহরণ চক্রের দুই সদস্যকেও আটক করা হয়। গতকাল শনিবার দুপুরে পেকুয়ার চৌমুহনী থেকে তাকে উদ্ধার করা হয়। মেহেদী চকরিয়া পৌরশহরের গ্রামার স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী এবং চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী ও গোপালগঞ্জের বাসিন্দা কবির আহমদের পুত্র। আটককৃতরা হলেন পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাজার পাড়ার সাজ্জাদুল ইসলাম (২২) ও চকরিয়ার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা গ্রামের মো. হাসনাত (১৮)।
চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী কবির আহমদ ভাড়া বাসা নিয়ে সপরিবারে থাকেন পৌরশহরের সবুজবাগ আবাসিক এলাকায়। গত শুক্রবার জুমার নামাজের সময় বন্ধুর মাধ্যমে মেহেদী হাসানকে অজ্ঞাত স্থানে নিয়ে যায় অপহরণচক্রের সদস্যরা। পরে মুঠোফোনে মোটা অংকের টাকা দাবি করলে সেই সূত্র ধরে মেহেদী হাসানকে উদ্ধারে পুলিশ অভিযানে নামে। অবশেষে পেকুয়ার চৌমুহনীর বিকাশের দোকান থেকে টাকা নিতে গেলে সাদাপোশাকের পুলিশ অপহরণ চক্রের দুই সদস্যকে আটক এবং তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী অপহৃত মেহেদী হাসানকে উদ্ধার করা হয়।
ওসি বলেন, এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আটক অপহরণচক্রের সদস্যদের বিরুদ্ধে মামলা নেওয়া হচ্ছে। একইসঙ্গে আর কেউ এই ঘটনায় জড়িত রয়েছে কী-না তাও খুঁজে বের করা হচ্ছে।

- Advertistment -