গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের বিজয় দিবস উদযাপন

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

বৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর, ২০১৮ at ৮:০৪ অপরাহ্ণ
66

গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের উদ্যোগে বিজয় দিবস উদযাপন করা হয় যুক্তরাজ্যের ম্যানচেস্টারের গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশন (জি.এম.বি.এ) হলে।

গত ২৫ ডিসেম্বর অনুষ্ঠিত অনুষ্ঠানে সংগঠনের চেয়ারম্যান আবু নাসের ওহাবের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক ডি এন কোরাইশির পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরান থেকে তিলাওয়াত করেন শাহ কাইয়ুম ।

বিজয় দিবসের সংক্ষিপ্ত আলোচনায় সংগঠনের উপদেষ্টা মান্নান খান ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলার স্বাধীনতা উল্লেখ করে দেশের উন্নয়নে সকল প্রকার বৈষম্যের উর্ধ্বে থেকে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান ।

এতে আরো বক্তব্য রাখেন জি.এম.বি.এ-এর কার্যনির্বাহী সদস্য এমাদ চোদূরী, শামীম তালুকদার, নাজিম উদ্দীন, মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার বাংলাদেশ দুতাবাসের কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হাসান, জিল্লুর রহমান, জি.এম.সি.এস-এর সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল চৌধুরী ।

তারপর জি.সি.এস.ই ও এ লেভেলে উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সংগীত শিল্পী রোজী সরকার দেশাত্মবোধক গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করেন।

সমাপনী বক্তব্যে গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশনের চেয়ারম্যান আবু নাসের ওহাব সকল কৃতি শিক্ষার্থীকে অভিনন্দন ও উপস্থিত সকল অতিথিদের ধন্যবাদ জানান ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লিয়াকত খান, শাহ মুনিম, সৈয়দ নজরুল সুমন, সিদ্দিক আহমদ, কামাল আহমেদ, জাহাঙ্গীর ইসহাক, ফয়সাল কবির নিক্সন, মনির হোসেন রিপন সহ প্রমুখ।

- Advertistment -