গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

বৃহস্পতিবার , ১২ জুলাই, ২০১৮ at ৬:৩৭ অপরাহ্ণ
60

যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির উদ্যোগে প্রথমবারের মতো ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে আর্মিটেজ স্পোর্টস সেন্টারে। গত ১০ জুলাই মঙ্গলবার ‘এ’, ‘সি’, ‘ডি’ ও লোকাল এ চারটি ক্যাটাগরিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে মোট ৯০টি দল অংশগ্রহণ করে। ‘এ’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন ডাক্তার নারায়ণ ও মাঠ নটিংহাম, ‘সি’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন আব্দুল ও আক্তার, ‘ডি’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন টিপু ও শাহ, লোকাল ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন হাবিব ও হিসান।

খেলা শেষে জিএমসিএ-এর সহ-সভাপতি জাহাঙ্গীর ইসহাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল চৌধুরী ও মফিজুর রহিমের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশন-এর চেয়ারম্যান আবু নাছের ওহাব।

উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন নিজাম উদ্দীন, জাবেদ উদ্দীন, আব্দুল মান্নান, শাহজান ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন জিএমসিএস-এর উপদেষ্টা লোকমান চৌধুরী, কামাল খান, মোহাম্মদ খায়রুজ্জামান, হুমায়ন কবির, হুমায়ন আকবর, সহ-সভাপতি আজম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল, ট্রেজারার আনোয়ারুল আজিম, শামসুদ্দীন খান, মাসুদ হোসেন, নাজমুল হক রিবন, নাসিরসহ প্রমুখ।

 

 

যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতির উদ্যোগে প্রথম বারের মত ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে আর্মিটেজ স্পোর্টস সেন্টারে। গত ১০ জুলাই মঙ্গলবার (এ, সি, ডি, লোকাল) এ চারটি ক্যাটাগরিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে মোট ৯০টি দল অংশগ্রহণ করে। ‘এ’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন ডাক্তার নারায়ণ ও মাঠ নটিংহাম, ‘সি’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন আব্দুল ও আক্তার, ‘ডি’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন টিপু ও শাহ, ‘লোকাল’ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন হাবিব ও হিসান, খেলা শেষে জিএমসিএ-এর সহ-সভাপতি জাহাঙ্গীর ইসহাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল চৌধুরী ও মফিজুর রহিমের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রেটার ম্যানচেস্টার বাংলাদেশ এসোসিয়েশন-এর চেয়ারম্যান আবু নাছের ওহাব। উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন নিজাম উদ্দীন, জাবেদ উদ্দীন, আব্দুল মান্নান, শাহজান ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন জিএমসিএস-এর উপদেষ্টা লোকমান চৌধুরী, কামাল খান, মোহাম্মদ খায়রুজ্জামান, হুমায়ন কবির, হুমায়ন আকবর, সহ-সভাপতি আজম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল, ট্রেজারার আনোয়ারুল আজিম, শামসুদ্দীন খান, মাসুদ হোসেন, নাজমুল হক রিবন , নাসিরসহ প্রমুখ।

 

x