গ্রান্ড ফিনালের ভিডিও ফাঁস নোবেলের

শুক্রবার , ১২ জুলাই, ২০১৯ at ৮:২৪ পূর্বাহ্ণ
226

টেলিভিশনে প্রচারের আগেই সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে পরিবেশিত নিজের গানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করেছেন তরুণ সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। কলকাতার বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে গত ২৯ জুন ‘সা রে গা মা পা’র গ্রান্ড ফিনালে দৃশ্যধারণ হয়েছে। এতে তার গাওয়া ‘আমার সোনার বাংলা’ শিরোনামে গানটি রোববার নিজের ইউটিউবে চ্যানেলে প্রকাশ করেন নোবেল। মঙ্গলবার সন্ধায় ফেইসবুকে শেয়ার করেন তিনি। খবর বিডিনিউজের।
বিষয়টি নিয়ে তিনি বলেন, একজন আমাকে ভিডিওটি দিয়েছে। সে কারণে আপলোড করেছি। আমার আগে আরো দুই-তিনজন ভিডিওটি প্রকাশ করেছে। ভিডিওটি শিগগিরই সরিয়ে ফেলার কথা জানান তিনি। তার আধ ঘণ্টার মধ্যে ভিডিওটি ফেইসবুক থেকে সরিয়ে ফেলা হয়। ‘সা রে গা মা পা’র এবারের পর্বে অংশ নেন নোবেল, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিত, সুমন ও প্রীতম। ২৮ জুলাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে কে হচ্ছেন এবারের আসরের চ্যাম্পিয়ন। ভারতের অন্যতম পুরনো এ রিয়েলিটি শো শুরু হয় ১৯৯৫ সালে। দেশটির জি নেটওয়ার্কের বিভিন্ন টিভি চ্যানেলে আলাদা আলাদা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর মধ্যে গত সেপ্টেম্বরে জি বাংলার প্রতিযোগিতায় বাংলাদেশ ও ভারতের নির্বাচিত ৪৮ জন প্রতিযোগী অংশ নেয়।
প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন অবন্তি সিঁথি, তানজীম শরীফ, রোমানা ইতি, মেজবা বাপ্পী, আতিয়া আনিসা, মন্টি সিনহা ও মাইনুল ইসলাম নোবেল। বাকিরা নানা ধাপে ছিটকে গেলেও একমাত্র নোবেলই বাংলাদেশ থেকে জায়গা করে নেয় চূড়ান্ত পর্বে। পুরো আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, মোনালী ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোস।

x