গুগল ইভেন্ট ১৫ অক্টোবর

বুধবার , ১৮ সেপ্টেম্বর, ২০১৯ at ১১:০৭ পূর্বাহ্ণ
20

১৫ অক্টোবর নিউ ইয়র্ক সিটিতে হার্ডওয়্যার ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে গুগল। অনুষ্ঠানের জন্য ইতোমধ্যেই সংবাদমাধ্যমগুলোকে আমন্ত্রণ জানিয়েছে সার্চ ইঞ্জিন জায়ান্ট প্রতিষ্ঠানটি। ধারণা করা হচ্ছে এই অনুষ্ঠানে নতুন পিক্সেল ৪, পিক্সেল ৪ এক্সএল, পিক্সেলবুক ২, নতুন গুগল হোম স্পিকারসহ অন্যান্য ডিভাইস উন্মোচন করবে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানের আমন্ত্রণ পত্রে বলা হয়েছে ‘আসুন গুগলের বানানো নতুন কিছু পণ্য দেখুন।’ খবর বিডিনিউজের।
নতুন স্মার্টফোনের বিষয়ে অন্যান্য প্রযুক্তি প্রতিষ্ঠানের চেয়ে কিছুটা ভিন্ন পথেই হেঁটেছে গুগল। জুন মাসেই প্রতিষ্ঠানটি পিক্সেল ৪-এর কথা জানিয়েছে। গ্রাহক যেহেতু জানেই পিক্সেল ৪ আসছে তাই এবার আগেই ভিডিওতে ডিভাইসটির এক ঝলক দেখানো হয়েছে।
ইতোমধ্যেই গুগল নিশ্চিত করেছে যে নতুন ডিভাইসটিতে রাখা হবে অ্যাপলের ফেস আইডি’র প্রতিদ্বন্দ্বী কোনো ব্যবস্থা। এ ছাড়াও এতে থাকবে জেসচার কমাণ্ড, যা প্রতিষ্ঠানের প্রজেক্ট সলি প্রযুক্তিকে কাজে লাগাবে। পিক্সেল ৪ স্মার্টফোনের পাশাপাশি নতুন পিক্সেলবুক ল্যাপটপ উন্মোচন করতে পারে গুগল। ২০১৭ সালে প্রথম পিক্সেলবুক ল্যাপটপ আনে প্রতিষ্ঠানটি। এবারে উন্মোচন করা হতে পারে এটির আপডেটেড সংস্করণ।

x