গাউছুল আজম মাইজভাণ্ডারীর চান্দ্র বার্ষিকী ওরশ

শনিবার , ১১ আগস্ট, ২০১৮ at ৫:২০ পূর্বাহ্ণ
5

গাউছুল আজম মাইজভান্ডারী হযরত মওলানা শাহ্‌ছুফী সৈয়দ আহমদ উল্লাহ (কঃ)’র চান্দ্রবার্ষিকী ওরশ শরীফ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী সাজ্জাদানশীনে দরবারে গাউছুল আজম হযরত মওলানা শাহ্‌ছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভান্ডারী (মঃ)’র আয়োজন ও ব্যবস্থাপনায় মাইজভান্ডার দরবার শরীফে এ ওরশ অনুষ্ঠিত হয়।

কর্মসূচির মধ্যে ছিলফজর নামাজের পর থেকে খতমে কোরআন, নাতে রাসুল পরিবেশন, শানে গাউছিয়া পরিবেশন, সকাল ১০টা থেকে আলোচনা সভা ও ওলামা সম্মেলন, বিকাল ৩টা থেকে অনুমোদিত দারুততায়ালীমের তাসাউফ সম্মেলন, মিলাদ, জিকির ও মুনাজাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নায়েব সাজ্জাদানশীন মোনতাজেমে দরবার সৈয়দ ইরফানুল হক মাইজভান্ডারী (মঃ)। তিনি বলেন, মাইজভান্ডার দরবার শরীফের প্রাণ পুরুষ ও মাইজভান্ডারী তরীকার প্রতিষ্ঠাতা গাউছুল আজম মাইজভান্ডারী হযরত মওলানা শাহছুফী সৈয়দ আহমদ উল্লাহ (কঃ) বিপন্ন মানবতার মাঝে খোদাপ্রেম জাগ্রত করার সাধনার শিক্ষা ও দীক্ষা দিয়ে গেছেন। তার খোদা প্রদত্ত আধ্যাত্মিক শক্তির পরশে বিশ্ব মানবতা আজ আলোর পথের অভিযাত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভান্ডারী (শাহ্‌ এমদাদীয়া) কেন্দ্রীয় কার্যকরী সংসদের যুগ্ম সচিব শেখ মো. আলমগীর, মওলানা জয়নাল আবেদীন ছিদ্দিকী, এনামুল হক বাবুল, মহিউদ্দীন এনায়েত, শামসুল আলম কন্ট্রাক্টর, হুমায়ন কবির চৌধুরী, এএম কামাল উদ্দীন, মওলানা আবুল মনসুর, জাহাঙ্গীর আলম চৌধুরী, শেখ শাকিল মাহমুদ, মোস্তাফিজুর রহমান, আবুল কাশেম, নুরুল কবির, আহসানুল হক বাদল, অধ্যাপক আলী আসগর, দেলোয়ার হোসেন, শফিউর রহমান সাইফু, মওলানা মীর মহিউদ্দীন নূরী, হাফেজ আবু মুছা, মওলানা আলী আকবর মুন্সী প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x