‘গণতন্ত্রের বিজয় ছিনিয়ে আনতে হবে’

বুধবার , ৫ ডিসেম্বর, ২০১৮ at ১০:৫৭ পূর্বাহ্ণ
1

চট্টগ্রাম-৮ নির্বাচনী আসনের বিএনপির মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান বলেন, এক তরফা নির্বাচনের লক্ষে সরকার এখনো বিভিন্ন অপতৎপরতায় লিপ্ত। তিনি বলেন, আসন্ন নির্বাচন বিএনপির জন্য এক বিরাট চ্যালেঞ্জ। সকল ষড়যন্ত্র প্রতিহত করে ঐক্যবদ্ধভাবে আমরা এই চ্যালেঞ্জ মোকাবেলা করবো। বিএনপির প্রতি জনগণের যে অগাধ বিশ্বাস ও সমর্থন, তাতে ধানের শীষের বিজয় অবশ্যম্ভাবী।
বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনে ধানের শীষের সমর্থনে গত ৩ ডিসেম্বর ৪৩নং আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
৪৩নং আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি নাজিম উদ্দিন আহম্মদ,যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, আনোয়ার হোসেন লিপু, মো. বকতেয়ার, আব্দুল হাই, হাজী ইলিয়াছ শেকু, মঞ্জুর আলম মঞ্জু, ম. হামিদ, এরশাদ হোসেন, গোলজার হোসেন, মনছুর আলম, জিল্লূর রহমান জুয়েল, ফখরুল ইসলাম শাহীন, আকবর হোসেন মানিক,শফিউল বাশার শামু, রুহুল আমিন, মফজল কোম্পানি, সেলিম, মজিবুল হক মজু, রুহুল আমিন, আলফাজ উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x