ক্যান্সার আক্রান্ত শিশুর পাশে সালমান

বুধবার , ৭ নভেম্বর, ২০১৮ at ৭:১৯ পূর্বাহ্ণ
45

মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত হয়ে এক শিশু চিকিৎসা নিচ্ছে ভারতের মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে। ছোট্ট ছেলেটির ইচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানকে সরাসরি দেখার ও তার সঙ্গে সময় কাটানোর।
যখনই এই খবরটি ‘ভাইজানে’র কাছে পৌঁছে, তখনই তিনি ক্যান্সার আক্রান্ত ছেলেটির স্বপ্নপূরণ করতে ছুটে যান হাসপাতালে। শিশুটির পাশে বসে মুখে হাসি ফোটানোর নানা রকম চেষ্টা করতে শুরু করেন। শেষমেশ ছেলেটির মুখে হাসি ফোটাতে সমর্থ হন সালমান। শুধু তাই নয় হাসপাতালটির অন্য বাচ্চাদের সঙ্গেও সময় কাটিয়েছেন এই তারকা। সমপ্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ক্যান্সার আক্রান্ত শিশুটির সঙ্গে সালমানকে সময় কাটাতে দেখা গেছে। ইনস্ট্রাগ্রামে ভিডিওটি শেয়ার দেয় সালমান খানের এক ভক্ত। এরপরই বিষয়টি সবার নজরে আসে। সালমানের এমন মহানুভবতার প্রশংসা করে ভিডিওটি সবাই শেয়ার দিতে শুরু করেন।
এদিকে সালমান খানের ‘বিয়িং হিউম্যান’ নামে একটি এনজিও আছে। যে প্রতিষ্ঠানটি থেকে অসহায় মানুষদের সাহায্য করেন এই অভিনেতা। তবে সমাজসেবামূলক এই ধরণের কাজ অনেকটা আড়ালেই করতে পছন্দ করেন ‘সুলতান’খ্যাত এই তারকা।- বাংলানিউজ

x