কে বেশি জনপ্রিয় ?

মঙ্গলবার , ১৪ আগস্ট, ২০১৮ at ৮:৩৪ পূর্বাহ্ণ
200

মৌসুমী সমপ্রতি পূর্ণ করেছেন তার চলচ্চিত্র জীবনের ২৫ বছর। পর্দায় এখন নিয়মিত নন। তবে এখনও তিনি সমান জনপ্রিয় দর্শক সমালোচকদের কাছে। নিজেকে জড়িয়েছেন নির্মাণেও। ক্যারিয়ারের ২৫ পেরিয়ে নিজেকে নিয়ে পরিকল্পনা রয়েছে বিস্তর।

এসব বিষয়ে আলাপ করতে সমপ্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ অনুষ্ঠান ‘স্টার নাইট’এ এসেছেন মৌসুমী। মাছরাঙা স্টুডিওতে এই অনুষ্ঠানের ধারণ সম্পন্ন হয়।

২৫ বছর কিংবা তারও আগে মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিওচিত্র দিয়ে মৌসুমীকে সারপ্রাইজ দেয় ‘স্টার নাইট’ টিম। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে একের পর এক সারপ্রাইজ পেয়ে মৌসুমী অশ্রুসিক্ত হয়ে পড়েন। ক্যারিয়ারের সাথে, জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকা কিছু মানুষের মন্তব্য ও ভিডিও বার্তা দেখে আবেগ সামলাতে পারেননি তিনি।

উপস্থাপক মারিয়া নূরের সঙ্গে কথোপকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান। আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য। এরমধ্যে একটি তথ্য হলো, বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সাথে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার।

মৌসুমী জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যেকোনও কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান।

কথা প্রসঙ্গে জানান, সক্রিয় রাজনীতিতে সহসাই জড়িয়ে পড়ার কোনও ইচ্ছা তার নেই। গল্পচ্ছলে স্মৃতি হাতড়ে মৌসুমী বললেন, ‘তখন আমার চেয়ে শাবনূর বেশি জনপ্রিয় ছিল।’

এমনকি নিজের স্বামী নায়ক ওমর সানীর চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রাখেন মৌসুমী। যদিও স্বামী ওমর সানীকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করেন তিনি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজতজয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘স্টার নাইট’ প্রযোজনা করেছেন অজয় পোদ্দার।

অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে আসছে ঈদের দিন, রাত ৮টায়।

x