কেমন চলছে ‘সুই ধাগা’?

বুধবার , ৩ অক্টোবর, ২০১৮ at ১০:৩৯ পূর্বাহ্ণ
115

মুক্তির আগে থেকে আলোচনায় ছিল অনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত ‘সুই ধাগা’ সিনেমাটি। বক্স অফিসে ভালো ব্যবসাও আশা করেছিল অনেকে। মুক্তির পর এর ব্যতিক্রম ঘটেনি। সিনেমাটি সন্তোষজনক ব্যবসা করে চলছে। ২৮ সেপ্টেম্বর মুক্তিপ্রাপ্ত সিনেমাটি চার দিনে ঘরে তুলে নিয়েছে ৪৩ কোটি ৬০ লাখ রুপি। কম সংখ্যক স্ক্রিনে ‘সুই ধাগা’ মুক্তি পাওয়ার পরও ভালো ব্যবসা করেছে। খবর বাংলানিউজের।
সিনেমাটি প্রথম দিনে আয় করে ৮ কোটি ৩০ লাখ রুপি। এরপর দ্বিতীয় দিন থেকে আয় বাড়ে যায়। দ্বিতীয় ও তৃতীয়দিন যথাক্রমে সিনেমাটি আয় করেছেন ১২ কোটি ২৫ লাখ রুপি ও ১৬ কোটি ৫ লাখ রুপি। যদিও চতুর্থ দিন মাত্র ৭ কোটি রুপি আয় করতে সক্ষম হয় ‘সুই ধাগা’। সিনেমাটির বাজেট প্রায় ৫৭ কোটি ১৫ লাখ রুপি।
এই সিনেমাতে মমতা নামের চরিত্রে অভিনয় করছেন বিরাট-পত্নী আনুশকা। আর মৌজি নামের চরিত্রে অভিনয় করছেন বলিউডের বরুণ ধাওয়ান। এই ছবিটি মূলত তাদের কাহিনী নিয়ে যারা সূচ-সুতো দিয়ে তাদের জীবিকা নির্বাহ করে। যেখানে বরুণ ধাওয়ান একজন সাধারণ মধ্যবিত্ত ঘরের ছেলে এবং অনুশকা শর্মা একজন গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন।
মুক্তির আগের দিন ছিল সিনেমাটির প্রিমিয়ার শো। যা দেখার পর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেকেই। সেই তালিকায় আছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও। ‘সুই ধাগা’-তে আনুশকার অভিনীত মমতা চরিত্র দেখার পর তিনি এতটাই মুগ্ধ হয়েছেন যে, ইতিমধ্যেই দুইবার দেখেছেন সিনেমাটি। আর তারপর বেশ ঢাকঢোল পিটিয়েই আনুশকার প্রশংসা করেন বিরাট।

x