কাভার্ডভ্যানের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ১০ আগস্ট, ২০১৮ at ৩:৩৯ পূর্বাহ্ণ
20

চকবাজার ও ইস্পাহানী গেট এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু হয়েছে। বুধবার রাতে পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন হাটহাজারী উপজেলার সন্দ্বীপ কলোনী এলাকার মোহাম্মদ হেলাল উদ্দিন সিকদার (২৭)

অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। তবে তার আনুমানিক বয়স ২২/২৩ বছর বলে জানিয়েছে পুলিশ। এ ব্যাপারে জানতে চাইলে চকবাজার থানার এসআই ইয়াছিন আরাফাত জানান, নগরীর মেহেদীবাগ রোডে নিউমার্কেটমুখী ৩ নম্বর রুটের একটি বাসকে কাভার্ডভ্যান ধাক্কা দিলে দরজায় দাঁড়ানো বাসের হেলপার হেলাল রাস্তায় পড়ে যান এবং কাভার্ডভ্যানে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হেলালকে চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া নগরীর রেল গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স ২২/২৩ বছর। নিহত দুই যুবকের মরদেহ চমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত অজ্ঞাত ওই যুবককে পুলিশের এক সদস্য হাসপাতালে নিয়ে এসেছিলেন।

x