কাপ্তাই মহাসড়কে যুবককে কুপিয়ে হত্যা

কাপ্তাই প্রতিনিধি

শনিবার , ২১ এপ্রিল, ২০১৮ at ৪:২০ পূর্বাহ্ণ
98

কাপ্তাই মহাসড়কে ধামা দিয়ে কুপিয়ে মো. ইব্রাহিম খলিল (২৭) নামের এক যুবককে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে কেপিএম পেট্টোল পাম্প এবং রেশম গবেষণা কেন্দ্রের মাঝামাঝি স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যে স্থানে হত্যাকাণ্ডটি ঘটেছে সেটি অত্যন্ত ব্যস্ততম সড়ক। ঘটনাস্থলটি একটু অন্ধকারাচ্ছন্ন। ওই অন্ধকার স্থানেই ইব্রাহিম খলিলকে রাস্তার একপাশে মৃত পড়ে থাকতে দেখা গেছে। রাত ১০টার সময় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কাপ্তাই থানার ওসি (তদন্ত) মো. নুরুল আলম বলেন, মৃত ইব্রাহিম খলিল চন্দ্রঘোনায় তার খালার বাসায় থাকতো। তবে সে মাইনিতে দিন মজুর হিসেবে কর্মরত ছিল। তিন দিন আগে সে মাইনি থেকে চন্দ্রঘোনায় আসে। লাশের অবস্থা পর্যবেক্ষণ করে ওসি তদন্ত জানান, সম্ভবত ধামার এক কোপে ইব্রাহিমকে হত্যা করা হয়। তার গলায় একটিমাত্র কোপের চিহ্ন রয়েছে। মাদক সংক্রান্ত বিষয়ের জেরে সে খুন হতে পারে বলে পুলিশ ধারণা করছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। আজ ময়না তদন্তের জন্য লাশ রাঙ্গামাটি মর্গে পাঠানো হবে বলে থানা সূত্রে জানা গেছে।

x