কাতারে সাংবাদিক চৌধুরী লোকমান সংবর্ধিত

শুক্রবার , ২৬ অক্টোবর, ২০১৮ at ১০:১৮ অপরাহ্ণ
42

কাতার সফররত বাংলা টিভি চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো চিফ চৌধুরী লোকমানকে সংবর্ধনা দিয়েছে বাংলা টিভি দর্শক ফোরাম কাতার।

গত ১৮ অক্টোবর বৃহস্পতিবার কাতারের রাজধানী দোহার ওল্ড সালাতায় ‘গুকলম পার্ক’ পাঁচ তারকা হোটেলের হল রুমে বিপুলসংখ্যক কাতার প্রবাসীর অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠে অনুষ্ঠান প্রাঙ্গণ।

শুরুতে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চুর জন্য এক মিনিট নীরবতা পালন করা হয়। বাংলা টিভি কাতার প্রতিনিধি আকবর হোসেন বাচ্চুর সঞ্চালনায় ও এম নাসির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন কাতার বঙ্গবন্ধু পরিষদ দোহা মহানগরের সভাপতি ব্যবসায়ী আলহাজ্জ্ব হাচান মাবুদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ লেখক সাংবাদিক এসোসিয়েশান কাতার-এর সাধারণ সম্পাদক প্রকৌশলী নুর মোহাম্মদ নুর, কাতার আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম, কাতার জাতীয় পার্টির সভাপতি হাজী বাসার সরকার ও কাতার চাঁদপুর সমিতির সভাপতি মো. মানিক হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবসায়ী মোঃ আব্দুল জলিল, বাংলা টিভি ওমান প্রতিনিধি গোলাম মাওলা হাজারী, আর টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশ, নিউজ টুয়েন্টিফোর টিভি কাতার প্রতিনিধি মামুনুর রশিদ, মোঃ ফকরুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা আশরাফুল ইসলাম।

এসময় বাংলা টিভি দর্শক ফোরাম কাতারের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন মাইনুদ্দিন চৌধুরী, সৈয়দ আরিফুল হক, মো. আলি, জিএম ওমর শরিফ টিটু সহ কাতারে বসবাসরত অনেক বাংলাদেশী ও তাদের পরিবারবর্গ ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন কাতারের ব্যন্ডদল অতপর ও উরভা চৌধুরী। পরে নৈশভোজের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

x